Home গুরুদাসপুর গুরুদাসপুর পোস্ট অফিস থেকে টাকা চুরি

গুরুদাসপুর পোস্ট অফিস থেকে টাকা চুরি

62
0
ডাকঘরে চুরি

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর:
নাটোরের গুরুদাসপুর পৌর সদরে অবস্থিত “হাট গুরুদাসপুর” পোস্ট অফিস থেকে ২ লাখ ৫৮ হাজার টাকা চুরি যাওয়ার ঘটনা ঘটে। ২৬ জানুয়ারী ( বুধবার) রাতে ওই ঘটনা ঘটে।

পোস্ট অফিস সূত্রে জানাযায়, পোস্ট অফিসে ব্যাংক এশিয়ার প্রতিনিধি কেয়া খাতুন (৩০) নামে সিএসও তার নিজ অফিস কক্ষের ড্রয়ারে টাকা জমা রাখেন। প্রতিদিনের মত জমানো টাকা পোস্ট মাস্টারকে জমা দেওয়ার কথা থাকলেও তিনি জমা দেননি।

পরে বৃহস্পতিবার সকালে অফিস সময় নিজ কক্ষে গিয়ে দেখেন একটি ড্রয়ার ভাঙ্গা ও সিসি ক্যামেরার হার্ডডিস্ক নেই। পরে তিনি পোস্ট মাস্টারসহ স্টাফদের জানান।

ব্যাংক এশিয়ার প্রতিনিধি সিএসও কেয়া খাতুন জানান, বুধবার অফিসের কার্যক্রম শেষে ২ লাখ ৫৮ হাজার টাকা ড্রয়ারে তালাবদ্ধ করে রেখে চলে যান। বৃহস্পতিবার সকালে এসে দেখেন টাকা নেই।

পোস্ট অফিসের নৈশ প্রহরী জানান, তিনি রাত ২টা পর্যন্ত ডিউটি করেন। পরে তালাবদ্ধ করে অফিসের মধ্যে ঘুমিয়ে পরেন। রাতে কোন প্রকার লোকজন প্রবেশ করেনি এবং কোন প্রকার ভাঙ্গচুরের শব্দও পাওয়া যায়নি।

পোস্ট মাস্টার মোঃ মিজানুর রহমান বলেন, প্রতিদিন কার্যক্রম শেষে আমাদের জমানো টাকা গুরুদাসপুর থানায় জমা দেই। ব্যাংক এশিয়া আমাদের সাথে যৌথ ভাবে যুক্ত আছে। এ জন্য ব্যাংক এশিয়ার প্রতিনিধির কাছে জিজ্ঞেস করি তাদের টাকা আছে নাকি। তারা জানায় কোন টাকা নেই। আমাদেরও ক্যাশ ছিলো না এ জন্য থানায় যাওয়া হয়নি। কিন্তু সকালে এসে শুনি ব্যাংক এশিয়ার প্রতিনিধির কক্ষ থেকে টাকা চুরি হয়েছে।

এ বিষয়ে গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) আব্দুল মতিন বলেন, তদন্ত চলছে। তদন্ত শেষে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে।

Previous articleলালপুরে পদ্মার চর থেকে ‘বালু উত্তোলনে বাধা দেওয়ায়’ বাড়িতে গুলি বর্ষণ
Next articleনাটোরে ইভ্যালির এমডির বিরুদ্ধে ১৭লাখ টাকার মামলা: সমন জারী

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here