Home তথ্য প্রযুক্তি দেশকে নিয়ে গভীর ষড়যন্ত্র করছে বিরোধী চক্র-আইসিটি প্রতিমন্ত্রী পলক

দেশকে নিয়ে গভীর ষড়যন্ত্র করছে বিরোধী চক্র-আইসিটি প্রতিমন্ত্রী পলক

45
0
ফোরলেন রাস্তার ভিত্তিপ্রস্তর স্থাপন
নিজস্ব প্রতিবেদক:
তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, দেশকে নিয়ে গভীর ষড়যন্ত্র করছে দেশ বিরোধী চক্র। এ চক্র চায় না দেশের মানুষ ভালো থাকুক। দেশকে সন্ত্রাস ও জঙ্গিবাদে পরিনত করতে চায় তারা।
অথচ আমরা অনুন্নত চলনবিল কে উন্নত জনপদে পরিনত করা হয়েছে। ঘরে বসে যাতে তরুন- তরুনীরা আয় করতে পারে জননেত্রী শেখ হাসিনা সরকার সে ব্যবস্থা করে দিয়েছেন।
প্রতিমন্ত্রী বৃহস্পতিবার সকাল ১১ টায় নাটোর – বগুড়া মহাসড়কের সিংড়া অংশের ফোরলেন নির্মাণ কাজের শুভ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।
শেরকোল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হযরত আলীর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট ওহিদুর রহমান শেখ, শেরকোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক অধ্যক্ষ লুৎফুল হাবিব রুবেল, সড়ক ও জনপদের নির্বাহী প্রকৌশলী কামরুল হাসান প্রমুখ।
পলক আরো বলেন, মিনি স্টেডিয়াম সহ ৫ টি প্রতিষ্ঠান গড়ে উঠছে। ২০ একর জমিতে ৪০০ কোটি টাকা ব্যয়ে চলনবিল ডিজিটাল সিটি নির্মাণ কাজ চলমান। কাজ গুলো শেষ হলে আগামী ৩০ সাল নাগাদ ২০ হাজার তরুন তরুনীর কর্মসংস্থান সৃষ্টি হবে।
উল্লেখ্য, ৫৪৬ টাকা ব্যয়ে নাটোর – বগুড়া রাস্তা নির্মান কাজ শেষ পর্যায়। সিংড়া অংশের ১২ কিলোমিটার সড়কের ফোর লেন উদ্বোধন করা হয়েছ।
Previous articleনেচে গেয়ে মঞ্চ মাতালেন সাঁওতালী শিল্পীরা
Next articleচলনবিলের জীববৈচিত্র সংরক্ষণে অ্যাওয়ার্ড পেলেন পরিবেশ কর্মী সাইফুল 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here