Home খেলার খবর দেশের ক্রীড়াঙ্গনের পথিকৃত বঙ্গবন্ধুর পরিবার: সাংসদ শিমুল

দেশের ক্রীড়াঙ্গনের পথিকৃত বঙ্গবন্ধুর পরিবার: সাংসদ শিমুল

89
0
এমপির ক্রিকেট উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক:

নাটোর-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শিমুল এমপি বলেছেন, বাংলাদেশের ক্রীড়াঙ্গনে অধুনিকতার ছোঁয়া আসে জাতির পিতা বঙ্গবন্ধু মুজিবুর রহমানের হাত ধরে। স্বাধীনতা পরবর্তী সময়ে দেশের ক্রীড়া ক্ষেত্রে জাতির পিতার অবদান ছিল চোখে পড়ার মতো। যার ফলে দেশের ক্রীড়াঙ্গন আজকে এই পর্যায়ে এসে পৌঁছেছে। শুধু বঙ্গবন্ধু নন, তার পুরো পরিবারের অবদান রয়েছে দেশের ক্রীড়া ক্ষেত্রে।

বুধবার রাত ৭টায় নাটোর শহরের উত্তর বড়গাছা লর্ডস মাঠে আয়োজিত নাইট গোল্ডকাপ ক্রিকেট টুর্ণামেন্ট ২০২১ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নাটোর জেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিরুল ইসলাম জাহানের সভাপতিত্বে এবং শহর সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মীর নাফিউ ইসলাম অন্তরের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরী জলি , জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক দিলীপ কুমার দাস, শহর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান চুন্নু, দিঘাপতিয়া ইউপি চেয়ারম্যান ওমর শরীফ চৌহান, আওয়ামী লীগ নেতা বেলাল শেখ ।

নাইট গোল্ডকাপ ক্রিকেট টুর্ণামেন্ট ২০২১এ নাটোর জেলার ৩২টি টিম অংশ নিচ্ছে। ১৪ দিন ব্যাপি ক্রিকেট টুর্নামেন্ট প্রতিদিন সন্ধ্যার পরে ফ্ল্যাড লাইটের আলোতে অনুষ্ঠিত হবে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here