Home বিশেষ সংবাদ নলডাঙ্গার ৫ইউপিতে প্রার্থীদের শেষ মুহুর্তের প্রচার প্রচারনা

নলডাঙ্গার ৫ইউপিতে প্রার্থীদের শেষ মুহুর্তের প্রচার প্রচারনা

65
0
নলডাঙ্গা ইউপি

নলডাঙ্গা প্রতিনিধি:
আগামী ৫ জানুয়ারী পঞ্চম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে নাটোরের নলডাঙ্গা উপজেলার ৫টি ইউপিতে চেয়ারম্যান প্রার্থীদের পাল্টাপাল্টি অভিযোগের মধ্যে চলছে শেষ মহুর্তের প্রচার প্রচারনা। তবে সাধারন ভোটারা চাচ্ছেন শান্তিপূর্ণ নির্বাচন।আর প্রশাসনের দাবী নির্বাচন অবাধ সুষ্ঠ করতে সর ধরনের প্রস্ততি নেয়া হয়েছে।

নলডাঙ্গা উপজেলার ব্রহ্মপুর, মাধনগর, খাজুরা, পিপরুল ও বিপ্রবেলঘরিয়াসহ ৫টি ইউনিয়ন পরিষদ নির্বাচন নিয়ে ব্যাস্ত প্রার্থীরা।শেষ মহুতে জোরে সরে প্রচার চালাচ্ছেন তারা। তবে এর সাথে বাড়ছে উৎবেগ উৎকণ্ঠা বড় ধরনের সংঘাতের খবর পাওয়া না গেলেও হুমকি ধামকি ছোট খাটো সহিংসতার অভিযোগ উঠছে নৌকা প্রার্থীদের বিরুদ্ধে।

তবে এসব অভিযোগ অস্বীকার করছে আওয়ামীলীগ মনোনিত নৌকা চেয়ারম্যান প্রার্থীরা। তবে বিএনপি মনোনিত কোন প্রার্থী না দিলেও বিএনপি সমর্থিত স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ও জাতীয় পাটির নাঙ্গল মার্কা প্রার্থী রয়েছে মাঠে। আর আওয়ামীলীগের ৫টি ইউপিতে ৯ বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থীরা বেকায়দায় ফেলেছে নৌকা প্রার্থীদের।

এদিকে জেলা প্রশাসক ও পুলিশ সুপার জানান, ৫টি ইউপিতে নির্বাচন শান্তিপূর্ণ করতে সব ধরনের প্রস্ততি নেওয়া হয়েছে।

এবার নলডাঙ্গা উপজেলায় ৫টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ২৫ জন, সাধারন সদস্য পদে ২২১ জন, এবং সংরক্ষিত ওর্য়াডে ৫২ জন নারী প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

পঞ্চম ধাপে আগামী ৫ জানুয়ারী এ উপজেলার ৫টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে।

Previous articleমাছের পেটে মিলল ‘সোনার চেইন’
Next articleমাটি খুঁড়তেই বেড়িয়ে এলো ৩টি মানুষের দেহবশেষ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here