Home অন্যান্য জেলা সংবাদ নলডাঙ্গায় ইউপি চেয়ারম্যান প্রার্থী মিঠুর বাইক শোডাউন

নলডাঙ্গায় ইউপি চেয়ারম্যান প্রার্থী মিঠুর বাইক শোডাউন

92
0
নলডাঙ্গায় ইউপি চেয়ারম্যান প্রার্থী মিঠুর বাইক শোডাউন

নিজস্ব প্রতিবেদক, নলডাঙ্গা:

আসন্ন ইউপি নির্বাচনকে সামনে রেখে নাটোরের নলডাঙ্গা উপজেলার ৫টি ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীরা দলীয় মনোনয়ন পেতে দৌড় ঝাপের পাশাপাশি প্রচার প্রচারনা শুরু করেছেন।

এর অংশ হিসেবে বুধবার বিকালে নিজের জনপ্রিয়তা জানান দিতে মোটরসাইকেল শোডাউন ও গণসংযোগ করেছেন উপজেলার ১ নং ব্রহ্মপুর ইউনিয়ন পরিষদের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আশরাফুজ্জামান মিঠু।

জনপ্রিয়তায় শীর্ষে থাকা আওয়ামীলীগ নেতা আশরাফুজ্জামান মিঠুর নেতৃত্বে ইউনিয়নের সড়কুতিয়া সিএমবি মোড় হতে শতাধিক মোটরসাইকেল নিয়ে শোডাউনটি বের হয়। লম্বা মোটরসাইকেল বহরের শোডাউনটি বিভিন্ন গ্রামের রাস্তা প্রদক্ষিণ করেন।শোডাউনের ফাঁকে ফাঁকে ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে এলাকায় ও হাট-বাজারগুলোতে স্থানীয়দের সঙ্গে মতবিনিময় ও গণসংযোগের মধ্য দিয়ে দোয়া চেয়েছেন ত্যাগী আওয়ামীলীগ পরিবারের সন্তান আশরাফুজ্জামান মিঠু।

এসময় তিনি নাগরিকদের মৌলিক অধিকার নিশ্চিত, গ্রামীন অবকাঠামো উন্নয়ন, বৈষম্যহীন উন্নয়নে অগ্রাধিকারসহ সুন্দর, স্বচ্ছ, বঞ্চনাহীন সমাজ গঠনের মধ্য দিয়ে ব্রহ্মপুর ইউনিয়নকে একটি আধুনিক মডেল ইউনিয়নে রূপান্তর করার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

উল্লেখ্য, আশরাফুজ্জামান মিঠু ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারন সম্পাদক থাকা অবস্থায় নিষ্ঠার সাথে সাংগঠনিক দ্বায়ীত্ব পালন করায় পরবর্তীতে গত দলীয় কাউন্সিলে ব্রহ্মপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক নির্বাচিত হন ।তাছাড়াও আশরাফুজ্জামান মিঠুর পিতা সরদার আলাউদ্দিন মাষ্টার দীর্ঘদিন অত্র ইউনিয়নের সভাপতি পদে ও নলডাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি পদে দায়ীত্ব পালন করেছেন ।

বাইক শোডাউন শেষে সংক্ষিপ্ত এক বক্তব্যে আশরাফুজ্জামান মিঠু বলেন, দল যদি আমাকে নৌকা প্রতিক দিয়ে নির্বাচন করার সুযোগ দেয় , তাহলে সকল শ্রেণীপেশার মানুষের ভালোবাসায় বিপুল ভোটে আমি চেয়ারম্যান নির্বাচিত হব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here