Home জেলা সংবাদ নলডাঙ্গা থানা পুলিশের সহায়তায় বিকাশ এজেন্ট ফিরে পেল ২৫ হাজার টাকা

নলডাঙ্গা থানা পুলিশের সহায়তায় বিকাশ এজেন্ট ফিরে পেল ২৫ হাজার টাকা

61
0
নলডাঙ্গা থানা পুলিশের

নিজস্ব প্রতিবেদক, নলডাঙ্গা:
নাটোরের নলডাঙ্গা উপজেলার প্রত্যন্ত গ্রাম একডালা এলাকার গৃহবধূ সালমা বেগম,বিকাশ এজেন্টের কাছে এসেছিলেন স্বামীর কষ্টার্জিত টাকা উঠানোর জন্য।

কিন্তু,বিকাশ এজেন্ট মালিকের ভুলে টাকাটি চলে যায় অন্যত্র। পরে বিকাশ এজেন্ট এর মালিক নিজের ভুলের কারণে বাধ্য হয়েই ২৫হাজার টাকা তুলে দেয় গৃহবধূ সালমার হাতে। বিকাশ এজেন্ট মালিক আরিফুল ইসলাম একই উপজেলার খাজুরা গ্রামের সিদ্দিকুর রহমানের ছেলে।

আরিফুল বিকাশ টাকা ফেরত পেতে নলডাঙ্গা থানার শরণাপন্ন হয়ে সাধারণ ডায়েরি করে। এবং এর দায়িত্ব পায় থানার উপ-পরিদর্শক হোসেন আলী। উপ পরিদর্শক হোসেন আলী জানান অভিযোগ পাওয়ার পরে খোঁজ নিয়ে দেখা যায় যে নাম্বারে টাকা গিয়েছে তা বন্ধ।

পরে বিভিন্ন কারিগরি সহযোগিতাই জানা যায় নাম্বারটি পাবনার ঈশ্বরদীর কোন এক ব্যক্তির। এবং ঐ সিম মালিককে শনাক্ত করে সিম রিপ্লেসমেন্ট এর মাধ্যমে টাকা উদ্ধার করা হয়। অবশেষে ৬ সেপ্টেম্বর ভুক্তভোগী আরিফুলের হাতে তুলে দেওয়া হয় ভুল নাম্বারে যাওয়া ২৫হাজার টাকা।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিকুল ইসলাম এ ঘটনা নিশ্চিত করে উপ-পরিদর্শক হোসেন আলীকে ধন্যবাদ জানিয়ে বলেন,সেবাই আমাদের লক্ষ্য। একই দিনে আরো এক ব্যক্তিকে তার হারানো মোবাইল ফিরিয়ে দেওয়া হয়েছে এবং এই কাজে সহযোগিতা করেন এএসআই আসগর আলী। এছাড়াও এক সপ্তাহ আগে ভুক্তভোগী বৃদ্ধাকে তার বিধবাভাতা ফিরিয়ে দেওয়া হয়েছে।

Previous articleনর্থ বেঙ্গল সুগার মিলে শ্রমিক বিক্ষোভ
Next articleনাটোরে ২৯টি ইউনিয়ন ও একটি পৌরসভায় চলছে দ্বিতীয় ডোজের টিকা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here