Home বিবিধ নলডাঙ্গা বাজারে নিরাপত্তায় প্রশাসনের সাথে ব্যবসায়ীদের মতবিনিময় সভা

নলডাঙ্গা বাজারে নিরাপত্তায় প্রশাসনের সাথে ব্যবসায়ীদের মতবিনিময় সভা

326
0

নিজস্ব প্রতিবেদক, নলডাঙ্গা

নাটোরের নলডাঙ্গা বাজারে নৈশপ্রহরীকে বেধে চার দোকানে ডাকাতি করে কোটি টাকার মালামাল লুটের পর ঘটনার ৫ দিন পেরিয়েও গেলেও পুলিশ এখনও কোন ক্লু উদ্ধার করতে পারেনি।

এ ঘটনার প্রেক্ষিতে নলডাঙ্গা বাজার ব্যবসায়ী মালিক সমিতির আয়োজনে প্রশাসনের সাথে ব্যবসায়ীদের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার বিকালে নলডাঙ্গা বাজারে অনুষ্ঠিত মত বিনিময় সভার বাজার ব্যবসায়ী মালিক সমিতির সভাপতি নাসির উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার সাকিব-আল-রাব্বি।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, নলডাঙ্গা থানার সেকেন্ড অফিসার রুবেল হোসেন।

অন্যান্যদের মধ্যে আরোও বক্তব্য রাখেন,উপজেলা আওয়ামীলীগের সভাপতি রইস উদ্দিন রুবেল,সাধারন সম্পাদক তৌহিদুর রহমান লিটন,পৌর আওয়ামীলীগের সভাপতি শরিফুল ইসলাম পিয়াস,সাধারন সম্পাদক মনিরুজ্জামান মনির, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল আলীম, পৌরসভার প্যানেল মেয়র সাহেব আলী। এসময় নলডাঙ্গা বাজারের সব ধরনের ব্যবসায়ী প্রতিষ্ঠান বন্ধ করে ব্যবসায়ীরা সভায় অংশ গ্রহন করেন।

সভায় ডাকাতির ঘটনায় জরিতদের দ্রুত আইনের আওয়াতায় এনে লুট হওয়া মালামাল উদ্ধার ও অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করার দাবী জানিয়ে বক্তারা বলেন,আর যাতে কোন ব্যবসায়ীর এধরনের ক্ষতিমুখে পড়তে না হয় এ জন্য বাজারে নিরাপত্তা ব্যবস্থা জোরদার ও বাজার সিসিক্যামেরার আওয়াতা আনার দাবী জানান।

Previous articleসিংড়ায় চলনবিল শিক্ষা উৎসব অনুষ্ঠিত
Next articleপুকুর খনন করায় জরিমানা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here