Home খেলার খবর নাটোরে ট্রেনে কাটা পড়ে স্বাস্থ্য কর্মী ও সাবেক ফুটবলারে মৃত্যু

নাটোরে ট্রেনে কাটা পড়ে স্বাস্থ্য কর্মী ও সাবেক ফুটবলারে মৃত্যু

73
0
ট্রেনে কাটা পড়ে মৃত্যু

নিজস্ব প্রতিবেদক:
নাটোর রেলওয়ে স্টেশনে তিতুমীর এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে সমীর কুন্ডু নামে এক স্বাস্থ্য কর্মি ও সাবেক ফুটবলারের মৃত্যু হয়েছে।

আজ শনিবার সকাল ৮ টার দিকে নাটোর রেলওয়ে স্টেশনে এই ঘটনা ঘটে। নিহত সমীর কুন্ডু সদর উপজেলার হালসা ইউনিয়নে পরিবার পরিকল্পনা বিভাগের হালসা স্বাস্থ্য কেন্দ্রের স্বাস্থ্য পরিদর্শক হিসেবে কর্মরত ছিলেন।

নাটোর রেলওয়ে স্টেশনের স্টেশন মাস্টার রেজাউল মল্লিক জানান, সকালে রাজশাহী থেকে চিলাহাটি গামী আন্তঃনগর তিতুমীর এক্সপ্রেস ট্রেনটি সকাল ৭টা ৫৮ মিনিটে নাটোর স্টেশনে পৌছায়। এ সময় ৮ টা ২ মিনিটে রেলওয়ে স্টেশন থেকে ট্রেনটি ছেড়ে যাওয়ার সময় ১নং প্লাটফর্মের লাইনে সমীর কুন্ডুর শরীর থেকে মাথা বিচ্ছিন্ন একটি মরদেহ দেখতে পায় স্থানীয়রা।

এ সময় স্থানীরা নাটোর ফায়ার সার্ভিস ও রেলওয়ে কর্মকর্তাদের খবর দেয়। খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা মরদেহটি উদ্ধার করে। পরে জিআরপি পুলিশ এসে মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। তবে সমীর কুন্ডু ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করতে পারে বলে ধারনা করছে পুলিশ।

তবে নিহতের পরিবার বলছে, সকালে ছেলেকে কোচিং ক্লাস করাতে নিয়ে যাওয়ার জন্য বাড়ী থেকে বের হয় সমীর কুন্ডু। এরপর পুলিশের মাধ্যমে জানতে পারেন সমীর কুন্ডু ট্রেনের নিচে কাটা পড়ে মারা গেছেন।

Previous articleগুরুদাসপুর পৌরসভায় অডিট করতে আসা ৩ ভুয়া অডিটর আটক
Next articleনাটোরে উত্তরা এক্সপ্রেস ট্রেনের ইঞ্জিনে আগুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here