Home শিরোনাম নাটোরে পৃথক ঘটনায় নারী সহ তিন মরদেহ উদ্ধার

নাটোরে পৃথক ঘটনায় নারী সহ তিন মরদেহ উদ্ধার

65
0
নাটোর মানচিত্র

নিজস্ব প্রতিবেদক:
নাটোরে পৃথক ঘটনায় নারী সহ তিন মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গুরুদাসপুরে পুকুরে ভাসমান যুবক, সিংড়ায় পানিতে ডুবে শিশু এবং নলডাঙ্গায় ট্রেনের নিচে কাটা পড়ে অজ্ঞাত এক নারীর মৃত্যু হয়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, জেলার গুরুদাসপুরে পুকুর থেকে উজ্জ্বল হোসেন নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকাল ৭টার দিকে উপজেলার তালবাড়িয়া গ্রামের একটি পুকুর থেকে ভাসমান মরদেহটি উদ্ধার করা হয়। ৩০ বছর বয়সী নিহত উজ্বল পাশ্ববর্তী বড়াইগ্রাম উপজেলার শ্রীরামপুর গ্রামের লুৎফর রহমানের ছেলে।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল মতিন জানান, সকালে স্থানীয়রা পুকুরে উজ্জ্বলের মরদেহ ভাসতে দেখে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে। মামার বাড়িতে অবস্থান করা উজ্জ্বল কিছুটা মানুষিক ভারসাম্যহীন ও মৃগী রোগী ছিল। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় কোনও মামলা দায়ের হয়নি।

অপরদিকে, নাটোরের নলডাঙ্গায় একতা এক্সপ্রেস ট্রেনের নিচে কাটা পরে অজ্ঞাত এক নারীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার রাত সাড়ে ৩ টার দিকে বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম রেলওয়ে স্টেশন,পঞ্চগড় থেকে ঢাকাগামী একতা এক্সপ্রেস ট্রেনের নিচে কাটা পরে তার মৃত্যু হয়।

মাধনগর রেলস্টেশনের কর্তব্যরত মাষ্টার উজ্জল আলী বলেন,বিষয়টি সান্তাহার রেলওয়ে জিআরপি থানা পুলিশকে জানানো হয়েছে।

এছাড়া নাটোরের সিংড়ায় নানা বাড়িতে বেড়াতে এসে পুকুরের পানিতে ডুবে সিয়ামনি নামে এক শিশুর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সকালে সিংড়া উপজেলার শ্রীকুন্ডা গ্রামে এই ঘটনা ঘটে। নিহত সিয়ামনি একই গ্রামের সবুজের মেয়ে।

বিষয়টি নিশ্চিত করেছেন সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নূরে আলম।

Previous articleসিংড়ায় অবৈধভাবে সার মজুদের অপরাধে ৬৫ হাজার টাকা জরিমানা
Next articleমাঠে এবং ব্যালটে আমরাই থাকবো

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here