Home মিডিয়া নাটোরে বর্ণিল আয়োজনে নিউজবাংলার প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

নাটোরে বর্ণিল আয়োজনে নিউজবাংলার প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

63
0
নিউজবাংলার প্রতিষ্ঠা বার্ষিকী

নিজস্ব প্রতিবেদক:
নাটোরে বর্ণিল আয়োজনে নিউজবাংলা টোয়েন্টিফোর ডটকমের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন হয়েছে। দিনটি উপলক্ষে শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে শহরের কানাইখালি এলাকা থেকে এক শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে নাটোর প্রেসক্লাবের সামনে এসে শেষ হয়।

পরে প্রেসক্লাবের হলরুমে এক আলোচনা সভার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার লিটন কুমার সাহা। শুরুতেই অতিথিদের ফুল দিয়ে বরণ করে নেয়া হয়।

প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বাপ্পী লাহিড়ীর সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সচেতন নাগরিক কমিটির সভাপতি রনেন রায়, শিক্ষাবিদ অলোক মৈত্র, প্রবীন সাংবাদিক সেদরুল হুদা ডেভিড, এসএম মনজুর-উল-হাসান।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ডিবিসি নিউজের নাটোর প্রতিনিধি পরিতোষ অধিকারী। শুরুতেই শুভেচ্ছা বক্তব্য রাখেন নিউজ বাংলার নাটোর প্রতিনিধি নাজমুল হাসান। পরে অতিথিরা নিউজবাংলার সংবাদ মানের প্রশংসা করে আগামীতেও এই ধারা অব্যাহত রাখার আহবান জানান।

প্রধান অতিথি পুলিশ সুপার লিটন কুমার সাহা বলেন, অতি অল্প সময়ে নিউজ বাংলা পাঠকের কাছাকাছি পৌঁছে গেছে। সংবাদে বস্তুনিষ্টতার কারণে এই নিউজ পোর্টালটি অনেক এগিয়ে গেছে। এক বছরের যেই অগ্রযাত্রা তা আগামীতেও অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

বিশেষ অতিথির বক্তব্যে সচেতন নাগরিক কমিটির সভাপতি রনেন রায় বলেন, নিউজ বাংলা দেশের অত্যান্ত কান্তিকালে যাত্রা শুরু করেছিল। যে সময় কারোনা মহামারির কারণে অনেক প্রতিষ্ঠিত গণমাধ্যম এক এক করে বন্ধ হয়ে যাচ্ছিল। তখন এক কঠিন চ্যালেঞ্জ অতিক্রম করে নিউজ বাংলা সবার হৃদয়ে স্থান করে নিয়েছে।

শিক্ষাবিদ অলোক মৈত্র জানান, খবরের সব দিক, সব দিকের খবর এই শ্লোগানটা নিউজ বাংলার জন্য যথার্থ হয়েছে। এই সাফল্যের ধারা অব্যাহত থাকুক এটাই প্রত্যাশা করি।

নাটোর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বাপ্পী লাহিড়ী বলেন, অনেক অনলাইন পোর্টাল তাদের প্রতিনিধিদের অর্থিক নিশ্চয়তা দেয়না। সেক্ষেত্রে নিউজ বাংলা টোয়েন্টিফোর ডটকম ব্যতিক্রম। তার প্রতিনিধিদের যথাসময়ে সম্মানি দেয়।

বাংলাদেশ সংবাদ সংস্থার স্থানীয় প্রতিনিধি ফারাজী আহম্মদ রফিক বাবন বলেন, মাত্র এক বছরে নিউজ বাংলা ঈর্ষনীয় সাফল্য অর্জন করেছে। গৌরবের এক বছরে সার্বিকভাগে নিউজ বাংলা অগ্রনী ভ‚মিকা পালন করছে।

পরে নিউজ বাংলার বর্ষপূর্তিতে গণমাধ্যমকর্মী এবং বিভিন্ন সামাজিক ও স্বেচ্ছাসেবামূলক সংগঠনের সদস্যদের নিয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন, পুলিশ সুপার লিটন কুমার সাহা, সচেতন নাগরিক কমিটির সভাপতি রনেন রায়, নাটোর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বাপ্পী লাহিড়ী, শিক্ষাবিদ অলোক মৈত্র, সাংবাদিক শহীদুল হক সরকার, ফারাজী আহম্মদ রফিক বাবন, এসএম মনজুর-উল-হাসান, সেদরুল হুদা ডেভিড, কামাল মৃধা সহ অন্যান্যরা।

Previous articleশিক্ষাকে সর্বোচ্চ গুরুত্ব দিতে হবে-শিল্প সচিব
Next articleপ্রকাশ্যে সাংসদ কুদ্দুসের গাড়ী পুড়িয়ে দেওয়ার হুমকি দিলেন উপজেলা চেয়ারম্যান

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here