Home জেলা সংবাদ নাটোরে বিএনপি নেতা শহিদুল ইসলাম বাচ্চুর ওপর হামলা (ভিডিওসহ)

নাটোরে বিএনপি নেতা শহিদুল ইসলাম বাচ্চুর ওপর হামলা (ভিডিওসহ)

1449
0

নিজস্ব প্রতিবেদক
নাটোর জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য ও সাবেক জেলা বিএনপির সাধারন সম্পাদক শহিদুল ইসলাম বাচ্চুর ওপর হামলার ঘটনা ঘটেছে। মঙ্গলবার বেলা ১২টার দিকে শংকর গোবিন্দ চৌধুরি স্টেডিয়ামের সামনে এই ঘটনা ঘটে। বর্তমানে প্রাথমিক চিকিৎসা নিয়ে আলাইপুরস্থ নিজ বাড়িতে অবস্থান করছেন শহিদুল ইসলাম বাচ্চু।

দলটির সূত্র জানায়, বেলা ১১ঠার দিকে বিএনপি নেতা ও সাবেক উপমন্ত্রী রুহুল কুদ্দুস তালুকদার দুলু একটি মামলায় হাজিরা দিতে নাটোর আদালতে আসেন। এসময় শহিদুল ইসলাম বাচ্চুও দুটি মামলায় হাজিরা দিতে আদালতে যান।

আদালতে হাজিরা শেষ করে মোটরসাইকেল যোগে বাড়ি ফেরার সময় স্টেডিয়ামের সামনে ২০/২৫জন সন্ত্রাসী তার পথ রোধ করে বেধড়ক মারপিট করে। পরে স্থানীয়রা তাদের বাধা দিলে সন্ত্রাসীরা চলে যায়। এসময় শহিদুল ইসলাম বাচ্চু অন্যদের সহযোগিতায় নিজ বাড়িতে ফিরেন।

শহিদুল ইসলাম বাচ্চু অভিযোগ করে বলেন, আওয়ামীলীগের সন্ত্রাসীরা তার ওপর হামলা চালিয়েছে। হামলাকারীদের অবিলম্বে গ্রেফতার করে শাস্তির দাবী করছি।

এবিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী জালাল উদ্দিন জানান, খবর পাওয়ার পর পুলিশ পাঠানো হয়েছিল, কিন্তু পুলিশ ঘটনাস্থলে গিয়ে কাউকে পায়নি।

Previous articleনাটোরে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত
Next articleশহিদুল ইসলাম বাচ্চুর ওপর হামলা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here