Home নাটোর সদর নাটোরে শিক্ষককে মারপিটে ইউপি চেয়ারম্যান গ্রেফতার: পুলিশ ও ম্যাজিস্ট্রেট মোতায়ন

নাটোরে শিক্ষককে মারপিটে ইউপি চেয়ারম্যান গ্রেফতার: পুলিশ ও ম্যাজিস্ট্রেট মোতায়ন

84
0
হয়বতপুর পরিস্থিতি

নিজস্ব প্রতিবেদক:
নাটোরের হয়বতপুরে মাদ্রাসার ম্যানেজিং কমিটি গঠন নিয়ে শিক্ষককে মারপিটের ঘটনায় লক্ষীপুর-খোলাবাড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান নুরুজ্জামান কালুকে গ্রেফতার করেছে পুলিশ।

গতরাতে শহরের কানাইখালি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। পরে সকালেই তাকে আদালতে প্রেরণ করা হয়।

এদিকে, চেয়ারম্যান পক্ষে ও বিপক্ষে মানববন্ধন কর্মসূচী পালন করা হয়েছে। সকাল সাড়ে ১০টায় হযবতপুর গোলাম ইয়াছিনিয়া ফাজিল মাদ্রাসা চত্বরে ইউপি চেয়ারম্যান নুরুজ্জামান কালু সহ অন্যদের দৃষ্টান্তমুলক শ্বাস্তির দাবীতে মানববন্ধন করে মাদ্রাসার শিক্ষক ও শিক্ষার্থীরা। এসময় তারা দোষিদের শ্বাস্তি দাবী করেন।

অপরদিকে, লক্ষীপুর-খোলাবাড়িয়া ইউনিয়ন পরিষদ চত্বরে ইউপি চেয়ারম্যানের মুক্তির দাবীতে মানববন্ধন কর্মসূচী পালন করেছে তার সমর্থক ও ইউপি সদস্যরা। পরে তাদের সরিয়ে দেয় পুলিশ। যেকোন অপ্রীতিকর ঘটনা এড়াতে সকাল থেকেই ইউপি কার্যালয় এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে। এছাড়া জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট খালিদ হাসানের নেতৃত্বে একটি ভ্রাম্যমান আদালত রয়েছে।

গতকাল (মঙ্গলবার) হয়বতপুরে মাদ্রাসার ম্যানেজিং কমিটি গঠন নিয়ে হযবতপুর গোলাম ইয়াছিনিয়া ফাজিল মাদ্রাসার ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক জাফর বরকত কে মারপিট করে ইউপি চেয়ারম্যান ও তার লোকজন। গতরাতে ইউপি চেয়ারম্যান নুরুজ্জামান কালু সহ ৭জনের নাম উল্লেখ করে থানায় মামলা দায়ের করেন ভুক্তভোগি ওই শিক্ষক।

Previous articleনাটোরের পুলিশ সুপার হলেন সাইফুর রহমান
Next articleঋণের বোঝা: নিজের গলাকেটে মোবাইল ফোন ব্যবসায়ীর আত্মহত্যা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here