Home নাটোর সদর নাটোরে শীতার্ত মানুষের মাঝে কম্বল পৌছে দিল এনটিভি

নাটোরে শীতার্ত মানুষের মাঝে কম্বল পৌছে দিল এনটিভি

154
0
শীতবস্ত্র বিতরণ

নিজস্ব প্রতিবেদক:
দেশজুড়ে বাড়ছে শীতের মাত্রা। তবে উত্তারাঞ্চলে এর মাত্রা তুলনামূলক ভাবে আরো বেশি। এ অবস্থায় দরিদ্র ও সুবিধা বঞ্চিতজনগোষ্ঠীর মানুষ পড়েছেন বেশ বেকায়দায়। এর মধ্যে নাটোরের সুবিধা বঞ্চিত সাঁওতালসম্প্রদায়ের মানুষগুলোর অবস্থা যেন আরো করুন। বরাবরের ন্যায় অসহায় এসব মানুষের পাশে এসে দাঁড়িয়েছে জনপ্রিয় বেসরকারি স্যাটেলাইট চ্যানেল এনটিভি।

মঙ্গলবার সকালে নাটোরের সাঁওতাল সম্প্রদায়ের দুই শতাধিক মানুষের মাঝে বিতরণ করা হয় কম্বল। নাটোর সদর উপজেলার হাজরা নাটোরআদিবাসী পাড়ায় মঙ্গলবারের সকালটা ছিল এক অন্যরকম আনন্দের।

পৌষের শুরুতেই উত্তরেরহিমেল বাতাশে যখন জুবুথুবু অবস্থা এই আদিবাসী পল্লীতে ঠিক তখন কম্বল নিয়ে এপল্লীতে হাজির হয় এনটিভি।সেখানকার এক আদিবাসীর বাড়ির আঙিনায় সমবেত দুইশতাধিক সুবিধাবঞ্চিত ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর নারী-পুরুষের হাতে তুলে দেয়া হয় এনটিভির দেয়া কম্বল।

এনটিভির স্টাফ রিপোর্টার হালিম খানের সাথে আদিবাসী পল্লীতে উপস্থিত হয়ে কম্বলবিতরনে অংশ নেন নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা ও অন্যান্য গণমাধ্যম কর্মিরা।খরকুটোদিয়ে বানানো নাটোর আদিবাসী পল্লীর সাঁওতালদের ঘর-বসতিতে আড্ডা বসায় অদৃশ্য শীতপোকারা।তাদের শীত কষ্ট লাঘবে এনটিভির এ উদ্যোগে বেশ খুশি এখানকার সহজ সরলমানুষগুলো। তারা আশির্বাদ করেছে এনটিভিকে।

এনটিভির এ উদ্যোগকে সাধুবাদ জানিয়ে হাজরানাটোর আদিবাসীপল্লিতে উপস্থিত হয়েছিলেন নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা।তিনি এনটিভির দেয়াকম্বল তুলে দেন দরিদ্র এসব মানুষের মাঝে।একই সাথে এনটিভির এ উদ্যোগের প্রশাংসাকরেন পুলিশ সুপার।

দেশের অসহায় মানুষের পাশে থেকে এনটিভি যাতে আজীবন সেবারদরজা খোলা রাখে এমনটাই প্রতাশা উপকারভোগী সহ সকল স্তরের মানুষের।

Previous articleনানা কর্মসূচির মধ্য দিয়ে নাটোর হানাদার মুক্ত দিবস পালন
Next articleসিংড়ায় নৌকার প্রার্থীর ১০হাজার টাকা জরিমানা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here