Home নাটোর সদর নাটোরে সাংবাদিক নাসিম কে কারাগারে প্রেরণ

নাটোরে সাংবাদিক নাসিম কে কারাগারে প্রেরণ

99
0

নিজস্ব প্রতিবেদকঃ

নাটোরে তথ্য প্রযুক্তি আইনের মামলায় বাংলাদেশ প্রতিদিন ও নিউজ ২৪ এর সাংবাদিক নাসিম উদ্দিন নাসিম কে গ্রেফতারের পর জেল হাজতে পাঠিয়েছে আদালত।

মামলার অপর অভিযুক্ত সাংবাদিক নাজমুল হাসান নাহিদকও আটকের জন্য গ্রেফতারী পরোয়ানা জারি করেছে আদালত।

আদালত সূত্র জানা যায়, নাটোরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত এ বিচার কাজ চলা অবস্থায় আইনজীবীদের বসার আসনের পিছনে আদালতের একজন পিয়ন বসে ঘুমাছেন এমন একটি ভিডিও নিজের আইডি থেকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক শেয়ার করেন সাংবাদিক নাসিম উদ্দীন নাসিম ও নাজমুল হাসান নাহিদ।

সেখানে নাসিম লিখন “ নাটোর জেলা ও দায়রা জজ আদালত-২ একজন পিয়ন বিচারিক কার্যক্রম চলাকালে বিচারকের উপস্থিতিতে এজলাসে ভাতঘুম দিছে”। একজন ভুক্তভোগী ভিডিওটি ধারণ করেছে বলেও তিনি শেয়ারের সময় উল্লেখ করেন।

ভিডিওটি আদালতের নজরে আসলে আদালত বাংলাদশ প্রতিদিন ও নিউজ চ্যানেল ২৪এর জেলা প্রতিনিধি সাংবাদিক নাসিম উদ্দিন নাসিম ও গুরুদাসপুর উপজেলার করোতোয়া প্রতিনিধি ও চলনবিল আইপি টিভির ব্যবস্থাপনা সম্পাদক সাংবাদিক নাজমুল হাসান নাহিদের বিরুদ্ধে তথ্য প্রযুক্তি আইনে মামলা দায়ের করা হয়।

একই আদালতের পেশকার আল আমিন ভুইয়াঁ বাদী হয়ে মামলাটি দায়ের করেন। মামলা দায়েরের পর শুক্রবার রাত তিনটার দিকে নাটোর থানা পুলিশ সাংবাদিক নাসিমকে তার নাটোর শহরের বাসা থেকে গ্রেফতার করে।

শনিবার বিকেল ৫টার দিকে সাংবাদিক নাসিম উদ্দিন নাসিমকে নাটোর থানা হাজত থেকে নাটোরের সিনিয়র চিফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে হাজির করা হয়।

এ সময় আদালত সাংবাদিক আইনজীবী মুক্তার হোসেন তার জামিন আবেদন করেন। আদালতের বিচারক মোঃ মেহেদী হাসান সাংবাদিক নাসিমের জামিন না দিয়ে কারাগারে পাঠিয়ে দেন। সাংবাদিক নাজমুল হাসান নাহিদে আটকের জন্য এ সময় আদালতর বিচারক গ্রেফতারী পরোয়ানা জারি করেছেন।

Previous articleপ্রতিমন্ত্রীর আশ্বাসে আর কাদা মাড়িয়ে স্কুলে যেতে হবে না তামিমের!
Next articleচামড়া ফেলে না দিতে নাটোরের ব্যবসায়ীদের অনুরোধ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here