Home নাটোর সদর নাটোর পাসপোর্ট অফিসের সহকারী পরিচালক কে আদালতে তলব!

নাটোর পাসপোর্ট অফিসের সহকারী পরিচালক কে আদালতে তলব!

51
0
এডি পাসপোর্ট অফিস

নিজস্ব প্রতিবেদক:
নাটোর পাসপোর্ট অফিসে সেবা প্রার্থীকে হয়রানী করায় আগামী ১৪ সেপ্টেম্বর নাটোর পাসপোর্ট অফিসের সহকারী পরিচালক আলী আশরাফকে স্বশরীরে হাজির হয়ে ব্যাখা প্রদানের নির্দেশ দিয়ে আদালেত।

রবিবার নাটোর সিনিয়র জুডিশিয়াল আদালতের বিচারক মো: মোসলেম উদ্দিন এই আদেশ দেন।

নাটোর আদালতের আইনজীবী অ্যাডভোকেট সোহেল রানা জানান, রওশনআরা বেগম নামে এক সেবাপ্রার্থী তার পাসপোর্ট নবায়ন করার জন্য গত ৮সেপ্টেম্বর নাটোর পাসপোর্ট অফিসে আবেদনপত্র জমা দেন।

কিন্তু নাটোর পাসপোর্ট অফিস ওই দিনই রওশনআরা বেগমের আবেদন বাতিল করে আবেদনের সঙ্গে কোর্ট এফিডেভিট জমা দিতে হবে উল্লেখ করে তার আবেদন বাতিল করেন। কিন্তু এরআগেও রওশন আরা বেগমের অন্য দুটি পাসপোর্টে প্লেস অব বার্থ এনআইডি কার্ডে রাজশাহী এবং এমআরপি পাসপোর্ট-এ নাটোর উল্লেখ করা হয়।

এরপরেও কেন সেবাপ্রার্থীকে হয়রানী এনিয়ে আদালতের দ্বারস্থ হন রওশনআরা বেগম। আজ আদালত শুনানী শেষে রওশনআরা বেগমের এফিডেভিট এর প্রয়োজন নেই বলে উল্লেখ করেন। এফিডেভিট প্রয়োজন না থাকা সত্বেও রওশনআরা বেগমকে পাসপোর্ট অফিস হয়রানী করেছে বলে আদালতের প্রতিয়মান হয়।

এই অবস্থায় সেবা প্রার্থীকে হয়রানী করায় আগামী ১৪ সেপ্টেম্বর সকাল ৯টার মধ্যে নাটোর পাসপোর্ট অফিসের সহকারী পরিচালক আলী আশরাফকে স্বশরীরে হাজির হয়ে আদালতের নিকট ব্যাখ্যা দেওয়ার জন্য নির্দেশ দেওয়া হয়।

Previous articleনাটোরে উত্তরা এক্সপ্রেস ট্রেনের ইঞ্জিনে আগুন
Next articleগুরুদাসপুরে চাঞ্চল্যকর স্কুল শিক্ষিকা হত্যার পলাতক আসামি গ্রেফতার

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here