Home জেলা সংবাদ নিজের গাড়ি বিক্রি করে করোনার সময় মানুষের পাশে দাঁড়ান হাসান ইমাম!

নিজের গাড়ি বিক্রি করে করোনার সময় মানুষের পাশে দাঁড়ান হাসান ইমাম!

115
0
হাসান ইমাম

নিজস্ব প্রতিবেদক:
নিজের গাড়ি বিক্রি করে করোনার সময় মানুষের পাশে দাঁড়িয়ে ছিলেন। করোনার ভয়াবাহ ছোবল থেকে সিংড়ার মানুষকে বাঁচাতে পৌরসভা সহ ১২টি ইউনিয়নের প্রতিটি কানাচে-কানাছে ছিটিয়েছেন জীবানুনাশক। স্মরণকালের ভয়াবাহ বন্যায় ভেঙ্গে যাওয়া বাঁধ মেরামত করতে ঝাঁপিয়ে পড়েছেলিন যে মানুষটি। তিনি আর কেউ নয়, সিংড়া উপজেলার মোটর মালিক সমিতির সাধারণ সম্পাদক হাসান ইমাম।

আসন্ন সিংড়া উপজেলা স্বেচ্ছাসেবলীগের কাউন্সিলে সভাপতি হিসেবে প্রার্থী হয়েছেন হাসান ইমাম। তবে সব কিছু ছাপিয়ে সিংড়ার গণমানুষের নেতা জুনাইদ আহমেদ পলক তাকে মূল্যায়ণ করবেন বলে আশা হাসান ইমাম কর্মী সমর্থকদের।

পরপর তিন দফায় করোনার ভয়াল থাকায় বিধ্বস্ত করে দেয় পুরো দেশকে। দফায় দফায় ঘোষণা আসে লকডাউনের। বেকার হয়ে পড়েন সাধারণ মানুষ। কর্ম হারিয়ে অনাহারে দিন কাটে মানুষের। প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের সহযোগিতায় সাধারণ মানুষের পাশে দাাঁড়ান হাসান ইমাম। কিন্তু তাতেও মানুষের দু:খ কস্ট লাঘব না হওয়ার কারনে নিজের গাড়ি বিক্রি করে দেন হাসান। গাড়ি বিক্রির সে অর্থ দিয়ে সাধ্যমত মানুষের পাশে দাঁড়ান তিনি।

এছাড়া করোনার ভয়াবাহ ছোবল থেকে সিংড়ার মানুষকে বাঁচাতে পৌরসভা সহ ১২টি ইউনিয়নের প্রতিটি কানাচে-কানাছে ছিটিয়েছেন জীবানুনাশক। প্রতিদিন গাড়ি ভর্তি জীবানুনাশক ছিটিয়েছেন পুরো সিংড়া উপজেলা জুড়ে।

করোনার মধ্যে কৃষকদের উৎপাদিত পণ্য বিক্রি না হওয়ার কারনে লোকসানে পড়েন তারা। কিন্তু সেই সব কৃষকদের উৎপাদতি পণ্য ক্রয় করে সাধারণ মানুষদের ঘরে রাখার জন্য পৌরসভার প্রতিটি বাড়ি বাড়ি কৃষি পণ্য পৌছে দিয়েছেন এই হাসান ইমাম।

এছাড়া স্মরণকালের ভয়াবাহ বন্যায় শোলাকুড়া এলাকায় ভেঙ্গে যাওয়া বাঁধ মেরামত করতে ঝাঁপিয়ে পড়েছেলিন সিংড়া উপজেলার মোটর মালিক সমিতির সাধারণ সম্পাদক হাসান ইমাম। তার প্রচেষ্টায় খুব অল্প সময়ের মধ্যে সড়ক যোগাযোগ স্বাভাবিক হয়।

আসন্ন ১০মার্চ সিংড়া উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি হিসেবে এবার তিনি প্রার্থী হয়েছেন। অতিত কর্মকাণ্ড বিবেচনা করে আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এবারের কাউন্সিলে তাকে মূল্যায়ন করবেন বলে আশা সিংড়ার সাধারণ মানুষদের।

Previous articleনাটোরে কাউন্সিলরের স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার
Next articleনাটোরে বিএনপির বিক্ষোভে দফায় দফায় আ’লীগ নেতা-কর্মীদের বাধা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here