Home খেলার খবর প্রতিমন্ত্রী পলকের যে কথা, সেই কাজ!

প্রতিমন্ত্রী পলকের যে কথা, সেই কাজ!

172
0

নিজস্ব প্রতিবেদক:
গত ১৭জুন সিংড়া উপজেলার খেজুরতলা সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে মরহুম ফয়েঝ উদ্দিন আহমেদ স্মৃতি ফুটবল টুর্নামেন্টের প্রধান অতিথির বক্তৃতায় আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেন, সিংড়ার সবগুলো মাঠ সংস্কার করে দেওয়া হবে। এছাড়া খেজুরতলা স্কুল মাঠে দর্শকদের জন্য গ্যালারি নির্মাণ করে দেওয়া হবে। এতে যত টাকা লাগে দেওয়া হবে।

আইসিটি প্রতিমন্ত্রীর এই কথার একদিন পরেই আজ খেজুরতলা স্কুল মাঠে গ্যালারি নির্মাণের জন্য জায়গার স্থান নির্ধারণ করা হয়েছে। বিকেলে সিংড়া উপজেলার সহকারী কমিশনার (ভূমি) আল আমিনের নেতৃত্বে উপজেলা প্রকৌশলী হাসান আলী সহ অন্যান্যরা গ্যালারি নির্মাণের স্থান নির্ধারণ করেন।

এসময় লালোর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রুবেল হোসেন বলেন, প্রতিবছর প্রতিমন্ত্রীর পিতার নামে মাঝগ্রাম স্কুল মাঠে টুর্নামেন্ট পরিচালনা করা হয়। দর্শকদের উপস্থিতিও প্রচুর হয়। কিন্তু বৃষ্টিতে কাঁদা মাটি মাড়িয়ে খেলা দেখতে হয় দর্শকদের। প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক দর্শকদের জন্য গ্যালারি নির্মাণ করে দেওয়ার প্রতিশ্রুতি দেন। তার প্রতিশ্রুতির একদিন পরেই গ্যালারি নির্মাণের জন্য স্থান নির্ধারণ করা হয়েছে। প্রতিমন্ত্রীর যে কথা দিয়েছিলেন, তা কাজে প্রমান করেছেন।

Previous articleপিটিয়ে শিক্ষার্থীর হাত ভাঙ্গার ঘটনায় তদন্ত কমিটি গঠণ
Next articleপ্রতিমন্ত্রীর আশ্বাসে আর কাদা মাড়িয়ে স্কুলে যেতে হবে না তামিমের!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here