Home অন্যান্য জেলা সংবাদ বড়াইগ্রামের গোপালপুর ইউপির চেয়ারম্যান পদে নির্বাচন করতে চান আজিজ

বড়াইগ্রামের গোপালপুর ইউপির চেয়ারম্যান পদে নির্বাচন করতে চান আজিজ

99
0
ইউপি চেয়ারম্যান আজিজ

জাহিদ হাসান, বড়াইগ্রাম:

সবকিছু ঠিকঠাক থাকলে প্রথম ধাপে এ মাসেই অনুষ্ঠিত হতে যাচ্ছে স্থানীয় ইউনিয়ন পরিষদ নির্বাচন৷ সে লক্ষ্যে এখন থেকেই দৌঁড়ঝাপ শুরু করে দিয়েছেন সম্ভাব্য প্রার্থীরা৷

তারই ধারাবাহিকতায় নাটোরের বড়াইগ্রাম উপজেলার ০৬নং গোপালপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থীতার ঘোষণা দিলেন পুর্নকলস গ্রামের মরহুম আব্দুল মান্নান ব্যাপারির পুত্র জনপ্রিয় মুখ বিশিষ্ট ব্যবসায়ি মোঃ আব্দুল আজিজ ব্যাপারি৷ তার শিক্ষাগত যোগ্যতা এস এস সি৷ছোট বেলা থেকেই তিনি বাংলাদেশ আ’লীগের রাজনীতির সাথে জড়িত।তিনি অর্থনৈতিক অসচ্ছলতার কারনে তিনি ১৯৯৬ সালে বিদেশ গমন করেন।

দীর্ঘ ১৮ বছর পর ২০১৬ সালে এলাকায় ফিরে আসেন এবং এলাকার মানুষের দুঃখ-কষ্ট খুব কাছে থেকে তিনি উপলব্ধি করেন। তাদের আর্থ সামাজিক উন্নয়নে তিনি রাজনীতিতে আবারও জড়িয়ে পড়েন। বর্তমানে তিনি গোপালপুর ইউনিয়ন আ’লীগের সহ সভাপতির দায়িত্বও পালন করছেন।

ইতিমধ্যেই তিনি নির্বাচনী এলাকায় গনসংযোগ করে জনগনের দোয়া ও সমর্থন কামনা করছেন এবংদলমত নির্বিশেষে ইউনিয়নের সাধারণ ভোটারগন তাকে আশ্বস্থ করেছেন।

গোপালপুর ইউনিয়নবাসীরা বলছেন, মহামারি করোনাভাইরাস কালে সরকারের সকল কাজে দায়িত্বশীলতার পরিচয় দিয়েছেন তিনি।নিজস্ব তহবিল থেকে তিনি প্রায় ২ লক্ষ টাকার খাদ্য সামগ্রী জনগনের মাঝে বিতরন করেছেন। জনগণের ন্যায্য অধিকার প্রতিষ্ঠায় সর্বদা অগ্রনী ভূমিকা পালন করেন।বিপদে আপদে যখন তাকে ডাকা যায় তিনি আমাদের পাশে এসে দাঁড়ান।

এলাবাসী আরো জানান-তারা যে আশা আকাঙ্খা নিয়ে এখানে চেয়ারম্যান নির্বাচিত করেছেন তার বাস্তবায়ন হয়নি। এলাকার উন্নয়নে এবার তারা নতুন মুখ হিসেবে আজিজ ব্যাপারিকে নির্বাচিত করতে চান।

ছোটবেলা থেকেই আ’লীগের রাজনীতি দিয়ে রাজনৈতিক জীবনের শুরু তার। এছাড়াও বিভিন্ন সামাজিক কর্মকান্ডের সাথে তিনি জড়িত আছেন। তিনি অর্জুনপুর প্রাথমিক বিদ্যালয়ের দাতা সদস্য, বড়াইগ্রাম উপজেলা কৃষক সোসাইটির সভাপতির দায়িত্ব পালন করছেন।

এলাকার সর্বস্তরের জনগণ তাকে চেয়ারম্যান পদে দেখতে চান।আর জনগণের এ আবদার রক্ষার্থে আজিজ ব্যাপারি নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে অংশগ্রহণ করার প্রস্ততি নিচ্ছেন।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন,মানুষের সেবা করার উদ্যেশ্যেই মুলত আমার নির্বাচনে আসা।সমাজের উন্নয়ন করে মাননীয় প্রধানমন্ত্রীর ডিজিটাল বাংলাদেশ নির্মানের অংশ হিসেবে আমি চেয়ারম্যান পদে নির্বাচন করতে চাই।

তিনি আরো বলেন, “আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দল যদি আমাকে নমিনেশন দেয় তবে আমি প্রার্থী হয়ে জনগণের পাশে দাঁড়াতে চাই। তাঁদের সুখ দুঃখ ও বিপদ-আপদে পাশে থাকতে চাই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here