Home সজাগ অনুসন্ধান বড়াইগ্রামে ছাত্রলীগ নেতার মারপিটে ভ্যানচালক ও তার স্ত্রী হাসপাতালে

বড়াইগ্রামে ছাত্রলীগ নেতার মারপিটে ভ্যানচালক ও তার স্ত্রী হাসপাতালে

594
0

নিজস্ব প্রতিবেদক:
তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নাটোরের বড়াইগ্রাম পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক শামীম হোসেনের বেধড়ক মারপিটে মারাত্মক ভাবে আহত হয়েছেন অটোভ্যান চালক আবুল কালাম আজাদ (৪৫) এবং তার স্ত্রী মরিয়ম বেগম (৪০) ।

বর্তমানে আহত মরিয়ম বেগমের গায়ে কালছিরে দাগ নিয়ে যন্ত্রণায় ছটফট করছে বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। রবিবার বেলা ১১ টার দিকে বড়াইগ্রাম পৌর এলাকার বিষ্ণুপুর গ্রামে এই ঘটনা ঘটে।

এ ঘটনাকে কেন্দ্র করে এলাকাবাসীর মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে। একজন মহিলাকে মারপিটের ঘটনায় জড়িত ছাত্রলীগ নেতার শাস্তির দাবী জানিয়েছেন তারা।

জানা যায়, রবিবার বেলা ১১ টার দিকে বড়াইগ্রাম পেীর এলাকার বিষ্ণুপুর গ্রামের অটো ভ্যানের চালক আবুল কালাম আজাদ বাড়ির সামনে অটো ভ্যান নিয়ে রাস্তায় বের হওয়ার সময় পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক শামিম হোসেনের মোটরসাইকেলে সঙ্গে হালকা ধাক্কা লাগে ।

এসময় ছাত্রলীগ নেতা মোটরসাইকেল থেকে নেমে তাকে প্রথমে গালমন্দ ও কিল-ঘুষি মারা শুরু করে। এ সময় স্বামীকে বাঁচাতে এগিয়ে আসেন স্ত্রী মরিয়ম বেগম। তিনি এগিয়ে এসে বাধা দিলে মরিয়ম বেগমকে জিগার ডাল দিয়ে এলোপাথারি মারপিট করে। পরে এলাকাবাসী তাকে ছাত্রলীগ নেতার হাত থেকে রক্ষা করে । বর্তমানে মরিয়ম বেগম সারা শরীরে কালশিটে দাগ নিয়ে যন্ত্রণায় কাতরাচ্ছে বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে।

এবিষয়ে বড়াইগ্রাম পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক শামীম হোসেন জানান, আমার মামা বাবা এমপির প্রোগ্রামে যাচ্ছিল ।একটুর জন্য অটোভ্যানটির ধাক্কা লাগেনি তাদের বহণকারী বাইকের । এ ঘটনার প্রতিবাদ করলে অটোভ্রান চালক বাবা ও মামাকে গালমন্দ করে এবং মারমূখী আচরণ করে। আমি তা দেখে অটোভ্যানচালককে দুই চারটে চড়থাপ্পড় মেরেছি। তার স্ত্রীকে আমি মারিনি ।

বিষ্ণুপুর গ্রামের ষটোর্ধ বৃদ্ধ কাহের আলী জানান, মা বয়সী মহিলাটিকে ছেলে বয়সী ছাত্রলীগ নেতা জিগারডাল দিয়ে যেভাবে মেরেছে তা চোখে দেখা যায়না। এমন নেতা-কর্মীর জন্য ছাত্রলীগের ভাবমূর্তি ক্ষুন্ন হয়

বড়াইগ্রাম খানার ওসি দিলীপ কুমার দাস বলেন, এখনো অভিযোগ পায়নি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে ।

Previous articleকোচিং বানিজ্য,নোট বই,গাইড বই ব্যবস্যা দমন করতে হবে- শিক্ষামন্ত্রী ডা.দীপু মনি
Next articleনাটোর রাজবাড়িতে ছিনতাইয়ের অভিযোগে যুবকের কারাদণ্ড

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here