Home বড়াইগ্রাম বড়াইগ্রামে ডাকাতি হওয়ায় ২২টি গরু উদ্ধার, ৬ ডাকাত গ্রেফতার

বড়াইগ্রামে ডাকাতি হওয়ায় ২২টি গরু উদ্ধার, ৬ ডাকাত গ্রেফতার

37
0
গরু ডাকাতি

নিজস্ব প্রতিবেদক:
নাটোরের বড়াইগ্রামে মহাসড়ক থেকে ডাকাতি হওয়া ২২টি গরু, ৩টি ট্রাক এবং নগদ এক লাখ টাকা সহ ৬ ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। পৃথক দুটি মামলায় তাদের গ্রেফতার করা হয়।

শুক্রবার সকালে জেলা পুলিশ সুপারের কার্যালয়ের সামনে এক প্রেসব্রিফিংয়ে পুলিশ সুপার সাইফুর রহমান জানান এই তথ্য জানান।

গ্রেতারকৃতরা হচ্ছেন, বড়াইগ্রামের কায়েমকোলা গ্রামের জামাল মন্ডলের ছেলে ফজলে রাব্বি, বগুড়ার গাবতলী উপজেলার চকডমর গ্রামের আফসার আলীর ছেলে সেকেন্দার আলী, কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার মির্জাপুর গ্রামের সেকেন্দার আলীর ছেলে শিশির মন্ডল, সিরাজগঞ্জের নওখাদা এলাকার সাইফুল ব্যাপারীর ছেলে রাসেল ব্যাপারী, মাদারীপুরের চরগোবিন্দপুর গ্রামের সুলতান আহমেদ এর ছেলে ফারুক হোসেন এবং কুষ্টিার বাগগাড়ীপাড়ার আসকার ব্যাপারীর ছেলে মিন্টু ব্যাপারী।

ব্রিফিংয়ে পুলিশ সুপার জানান, গত ২৯ আগস্ট সিরাজগঞ্জের মোহাম্মদ আলী পটুয়াখালী জেলার কালাই হাট থেকে ১৩টি গরু ক্রয় করে সিরাজগঞ্জে যাচ্ছিলেন। এসময় বড়াইগ্রামের শিবপুর এলাকায় গরু ভর্তি ট্রাকের পথরোধ করে সংঘবদ্ধডোকাত দল। এসময় গরুর মালিক সহ অন্যদের হাত পা বেধে নগদ এক লাখ ৮০হাজার টাকা সহ গরু ভর্তি ট্রাক নিয়ে যায় তারা।

অপরদিকে, গত সেপ্টেম্বর টাঙ্গাইলের শাহিনুর ইসলাম শাহিন কুষ্টিয়ার চিলমারি হাট থেকে ১০টি গরু ক্রয় করে। পরে টাঙ্গাইলে উদ্দেশ্যে রওনা হলে বড়াইগ্রামের ময়মনসিংহপাড়া এলাকায় একই কায়দায় নগদ টাকা সহ গরু ভর্তি ট্রাক নিয়ে চলে যায়। পৃথক দুটি ঘটনায় মামলা হলে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ডাকাতির সাথে জড়িত ৬জনকে গ্রেফতার করে।

এসময় নগত ১লাখ টাকা এবং তিনটি ট্রাক জব্দ করে। বাকি আসামীদের আটকে অভিযান অব্যাহত রয়েছে বলে জানান পুলিশ সুপার সাইফুর রহমান।

Previous articleদূর্গাপূজায় কোন মাদক সেবন চলবে না-আব্দুল কুদ্দুস এমপি
Next articleনাটোরে ভেজাল গুড় তৈরীর সময় আটক ২

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here