Home শিরোনাম বড়াইগ্রাম ইউপিতে মোমিন আলীর মনোনয়ন পরিবর্তন চায় ত্যাগী আ’লীগ

বড়াইগ্রাম ইউপিতে মোমিন আলীর মনোনয়ন পরিবর্তন চায় ত্যাগী আ’লীগ

216
0

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রামঃ 

নাটোরের বড়াইগ্রাম ইউনিয়ন নির্বাচনে মোমিন আলীকে আ’লীগের দলীয় মনোনয়ন ও নৌকা প্রতিক দেওয়ার প্রতিবাদে ত্যাগী নেতাদের সংবাদ সম্মেলন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার দুপুরে বড়াইগ্রাম ইউনিয়নের খিদিরপুর ওয়ার্ড আওয়ামীলীগ কার্যালয়ে এই সংবাদ সম্মেলন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

বড়াইগ্রাম ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মনোনয়ন প্রত্যাশী এস এম মাসুদ রানা মান্নান লিখিত বক্তব্যে বলেন ছাত্র জীবন থেকে এখন পর্যন্ত মামলা হামলার শিকার হয়েও আওয়ামীলীগের রাজনীতির জন্য জীবন সম্পদ উৎস্বর্গ করেছি।

আসন্ন স্থানীয় সরকারের (ইউপি) নির্বাচনের মনোনয়নের বিষয়ে জননেত্রী শেখ হাসিনা ত্যাগীদের অগ্রাধিকারের কথা বললেও তারা বঞ্চিত হয়েছেন

তাই নব্য আওয়ামীলীগ মোমিন আলীর দলীয় মনোনয়ন প্রত্যাহার করে প্রকৃত ত্যাগী নেতা হিসেবে তাকে মনোনয়ন দিতে বাংলাদেশ আ’লীগ সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি অনুরোধ জানান।

সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, বড়াইগ্রাম ইউনিয়ন আওয়ামীলীগ সহ-সভাপতি মোহাম্মদ আলী, আব্দুস সালাম, চেয়ারম্যান পদপ্রার্থী এবং সাবেক স্বেচ্ছাসেবকলীগের জেলা সদস্য টি এম মাসুদ করিম বাকি, বড়াইগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাবান মাহমুদ, দপ্তর সম্পাদক তরিকুল ইসলাম রঞ্জু, সাবেক ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি ইলিয়াস পারভেজ, বড়াইগ্রাম উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মাসুম পারভেজ রুবেল সহ ইউনিয়ন,ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ।

সংবাদ সম্মেলন শেষে শতাধিক নেতাকর্মী একটি বিক্ষোভ মিছিল করে। মিছিলটি ইউনিয়নের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ে এসে শেষ হয়।

Previous articleনাটোরে পুকুরে হেলে পড়া মসজিদ নির্মাণে অনুদান দিলেন আইসিটি প্রতিমন্ত্রী
Next articleমুক্তিযোদ্ধার জমি দখল করে ইউপি চেয়ারম্যানের বাড়ী নির্মাণ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here