Home খেলার খবর মিলনের জন্য ২০টি স্থানে বড় পর্দায় খেলা দেখছে ফুটবল প্রেমিরা!

মিলনের জন্য ২০টি স্থানে বড় পর্দায় খেলা দেখছে ফুটবল প্রেমিরা!

108
0
ফুটবল প্রজেক্টর বিতরণ

নিজস্ব প্রতিবেদক:
বিশ্বকাপ ফুটবলের উম্মাদনা বাড়িয়ে দিতে লালপুর ও বাগাতিপাড়ার দুটি উপজেলার ২০টি স্থানে বড় পর্দায় ডিজিটাল জায়ান্ট স্ক্রীনে খেলা দেখার সুযোগ করে দিয়েছেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগ নেতা ও লালপুরের সন্তান মাসরুল আলম মিলন।

তার উদ্যোগে লালপুর ও বাগাতিপাড়া উপজেলার ১৫টি ইউনিয়ন এবং গোপালপুর ও বাগাতিপাড়া পৌরসভা সহ ২০টি স্থানে বড় পর্দায় বিশ্বকাপ খেলা দেখছেন ফুটবল প্রেমিরা।

জানা যায়, লালপুর উপজেলার ১০টি ইউনিয়নের গুরুত্বপূর্ন দয়ারামপুর বাজার, ওয়ালিয়া বাজার, করিমপুর রেলগেট, সালামপুর বাজার, লালপুর পাবলিক লাইব্রেরী, বিলমাড়িয়া এবং গোপালপুর পৌরসভা সহ ১৬টি স্থানে বড় পর্দায় খেলা দেখা হচ্ছে মিলনের উদ্যোগে। এসব এলাকার যুব সংগঠকদের মাঝে প্রজেক্টর এবং ডিজিটাল জায়ান্ট স্ক্রীণ প্রদান করেন মিলন।

বড় পর্দা

এছাড়া বাগাতিপাড়া উপজেলার ৫টি ইউনিয়ন ও একটি পৌরসভার গুরুত্বপূর্ন সাইলকোনা বাজার, মালঞ্চি বাজার, বিহারকোল বাজার, লোকমানপুরও জামনগর এলাকায় খেলা দেখানোর সুযোগ করে দেওয়া হয়েছে।

জেলা ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক ও স্বেচ্ছাসেবী সংগঠন দুরন্ত পথিকের সভাপতি জাহিদ হোসেন বলেন, বিশ্বকাপ ফুটবল নিয়ে এমনিতেই ফুটবল প্রেমিদের মধ্যে উৎবের আমেজ বিরাজ করছে। এরমধ্যে বড় পর্দায় খেলা দেখতে পারলে, তো সে উৎসবের আনন্দের মাত্রা আরও বেড়ে যায়। আমাদের লালপুরের কৃতি সন্তান ও কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের কার্য নির্বাহী সদস্য মাসরুল আলম মিলন ভাই এর দেওয়া বড় পর্দার ডিজিটাল জায়ান্ট স্ক্রীনে প্রতিদিন দুই থেকে তিন’শ মানুষ খেলা উপভোগ করছে।

এবিষয়ে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগ নেতা মাসরুল আলম মিলন বলেন, এখন চলছে বিশ্বকাপ ফুটবলের ঝড়। সবাই মিলে একত্রিত খেলা উপভোগ করা এ এক অন্য রকম আনন্দ। তাছাড়া এলাকার যুব সমাজ যাতে মাদক ও নেশা থেকে মুক্ত থাকতে পারে, তারা যেন খেলা-ধুলায় মনোযোগি হয়, সেজন্য লালপুর-বাগাতিপাড়ার মানুষদের জন্য, আমার তরফ থেকে ২০টি স্থানে বড় পর্দায় খেলা দেখার সুযোগ করে দিয়েছে। প্রতিদিন শত শত মানুষ একত্রিত হয়ে তারা বিশ্বকাপ ফুটবলের খেলাগুলো উপভোগ করছে।

Previous articleসিন্ডিকেট করে কয়লার দাম বাড়ানো হচ্ছে- অভিযোগ ভাটা মালিকদের
Next articleনাটোরে নকল ড্রিকস ও ভেজাল গুড় তৈরী করায় জরিমানা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here