Home বড়াইগ্রাম মোবাইল ফোনে কথা বলা নিয়ে ঝগড়া: স্ত্রীকে গলা কেটে হত্যা করলো স্বামী

মোবাইল ফোনে কথা বলা নিয়ে ঝগড়া: স্ত্রীকে গলা কেটে হত্যা করলো স্বামী

77
0
বড়াইগ্রাম থানা

নিজস্ব প্রতিবেদক:
মোবাইল ফোনে কথা বলাকে কেন্দ্র করে স্বামীর সাথে ঝগড়ার পর স্ত্রী বিউটি খাতুনকে গলাকেটে হত্যার অভিযোগ উঠেছে ভ্যান চালক স্বামী আব্দুল বারেকের বিরুদ্ধে।

শনিবার রাত দুইটার দিকে উপজেলার গোপালপুর ইউনিয়নের গোপালপুর গ্রামে এই ঘটনা ঘটে। এ ঘটনায় স্বামী আব্দুল বারেক পলাতক রয়েছে। আব্দুল বারেক ওই এলাকার মৃত আব্দুল আজিজ সরকারের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, বিউটি খাতুনের পরকীয়া সন্দেহে প্রায়ই তাদের মধ্যে ঝগড়া লেগেই থাকত। গত রাত দুইটার দিকে মোবাইল ফোনে কথা বলাকে কেন্দ্র করে ঝগড়া হয় স্বামী-স্ত্রীর মধ্যে।

পরে এক পর্যায়ে স্বামী আব্দুল বারেক ধারালো হাসুয়া দিয়ে স্ত্রী বিউটির গলা কেটে হত্যা করে পালিয়ে যায়। এ সময় মেয়ে মাহি’র চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে দেখে বিউটি বেগমের রক্তাক্ত মৃতদেহ মেঝেতে পড়ে রয়েছে। পরে খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

মেয়ে মাহি জানায়, ফোনে কথা বলাকে কেন্দ্র করে বাবা-মার মধ্যে প্রতিনিয়ত ঝগড়া লেগেই থাকতো। তারই জেরে বাবা আমার মাকে হাসুয়া দিয়ে গলা কেটে হত্যা করেছে।

বড়াইগ্রাম থানার অফিসার ইনচার্জ আবু বক্কর সিদ্দিক ঘটনার সত্যতা স্বীকার করে জানান, প্রাথমিকভাবে ধরনা করা হচ্ছে পরকীয়ার কারনেই এমন হত্যাকান্ডের ঘটনা ঘটেছে। লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।হত্যাকান্ডে অভিযুক্ত স্বামীকে আটক করতে পুলিশ অভিযান শুরু করা হয়েছে।

Previous articleলালপুরে ট্রেনে কাঁটা পড়ে বরেন্দ্র বিশ্ববিদ্যালয় ছাত্রের মৃত্যু
Next articleনাটোর পৌর কাউন্সিলর অন্তর’র উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here