Home লালপুর লালপুরে পদ্মার চর থেকে ‘বালু উত্তোলনে বাধা দেওয়ায়’ বাড়িতে গুলি বর্ষণ

লালপুরে পদ্মার চর থেকে ‘বালু উত্তোলনে বাধা দেওয়ায়’ বাড়িতে গুলি বর্ষণ

99
0
বালু উত্তোলনে বাধা

নিজস্ব প্রতিবেদক:
নাটোরের লালপুরের পদ্মার চর থেকে ‘বালু উত্তোলনের বাধা দেওয়ায়’ এক মুক্তিযোদ্ধার বাড়িতে গভীর রাতে গুলিবর্ষণের ঘটনা ঘটেছে। এই ঘটনায় একজন আহত হয়েছে। পরে জাতীয় জরীরি সেবা নম্বর ৯৯৯ এ কল পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে সাতটি গুলি উদ্ধার করেছে পুলিশ।

সোমবার দিবাগত রাত সাড়ে তিনটার দিকে নাটোরের লালপুর উপজেলার গৌরিপুর গ্রামে এ ঘটনা ঘটে। এদিকে, ঘটনাস্থল পরিদর্শন করেছেন নাটোরের ভারপ্রাপ্ত পুলিশ সুপার তারেক যুবায়ের, ওসি ফজলুর রহমান সহ অন্যন্যরা।

আবদুর রাজ্জাকের বড় ছেলে সুমন জানান, রাত সাড়ে তিনটার দিকে বাড়িতে ঢোকার প্রধান ফটকে হঠাৎ গুলির শব্দে তাঁদের ঘুম ভেঙে যায়। এ সময় তাঁর স্ত্রী শারমিন বেগম (২৮) শোবার ঘরের জানালার কাছে গিয়ে দাঁড়ালে একটি গুলি ওই জানালার কাচে এসে লাগে। এতে কাচ ভেঙে একটি টুকরা তাঁর স্ত্রীর কপালে লেগে জখম হয়। বিষয়টি দ্রুতই তাঁরা জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে কল করে জানান। কিছুক্ষণের মধ্যেই তাঁদের চেনাচেনা কয়েকজন লোক দৌড়ে পালিয়ে যান। ঘণ্টাখানেক পর লালপুর থানা থেকে পুলিশ এলে আহত শারমিন বেগমকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করা হয়।

হামলার কারণ সম্পর্কে সুমন বলেন, একটি প্রভাবশালী মহল লালপুরের পদ্মার চর থেকে মেশিন দিয়ে বালু তোলার চেষ্টা করছে। চরে আবাদি জমি থাকায় তাঁরা বালু কাটতে বাধা দিয়েছেন। এতে ক্ষিপ্ত হয়ে পান্না বাহিনীর কিছু দুর্বৃত্তের সহযোগিতায় ওই প্রভাবশালী মহল তাঁদের বাড়িতে হামলা চালিয়েছে। এই ঘটনায় তাঁরা চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন বলে তিনি জানান।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফজলুর রহমান জানান, ৯৯৯ নম্বর থেকে খবর পেয়ে তাঁরা ঘটনাস্থলে গিয়েছিলে পুলিশ ঘটনাটি গুরুত্ব দিয়ে তদন্ত করে দেখছে। তদন্তে হামলাকারী শনাক্ত হলে তাঁদের বিরুদ্ধে আইনত ব্যবস্থা নেওয়া হবে। ঘটনাস্থল থেকে ৭টি গুলি জব্দ করা হয়েছে।

Previous articleনর্থ বেঙ্গল সুগার মিলের সিবিএ নির্বাচনে সভাপতি শহিদুল ও সাধারণ সম্পাদক মোমিন
Next articleগুরুদাসপুর পোস্ট অফিস থেকে টাকা চুরি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here