Home মিডিয়া লালপুরে ভূয়া মানবাধিকার সাংবাদিক আটক

লালপুরে ভূয়া মানবাধিকার সাংবাদিক আটক

23
0
ভূয়া সাংবাদিক আটক

নিজস্ব প্রতিবেদক, লালপুর:
লালপুরে মানবাধিকার সাংবাদিক পরিচয়ে উপজেলা নির্বাহী অফিসার এবং সহকারী কমিশনার (ভূমি অফিস) এ গোপনে ভিডিও ধারণ করে ব্ল্যাকমেইল করার সময় মোজাদ্দেদুল হক মিঠু ইন্তাজ (৪৮) নামে এক প্রতারককে হাতেনাতে আটক হয়েছে।

রবিবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে এ ঘটনা ঘটে । উপজেলা নির্বাহী অফিসারের সিএ-কাম-ইউডিএ শুকুর আলী বাদী হয়ে লালপুর থানায় মামলা দায়ের করেন বলে জানা গেছে। আটককৃত ব্যক্তি বড়াইগ্রামের ভবানীপুর গ্রামের মৃত নূরুজ্জামান মোল্লার ছেলে।

অভিযোগ সূত্রে জানা যায়, রবিবার দুপুরে কথিত মানবাধিকার সংস্থার তদন্তকারী কর্মকর্তা পরিচয়ে উপজেলা ভূমি অফিস ও উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে আসেন মোজাদ্দেদুল হক মিঠু ইন্তাজ। প্রথমে সহকারী কমিশনারের (ভূমি) কথোপকথন গোপনে মোবাইলে ধারণ করেন।

পরে উপজেলা নির্বাহী অফিসারের কথোপকথন গোপনে মোবাইলে ধারণ করার সময় বিষয়টি বুঝতে পারেন উপজেলা নির্বাহী অফিসার শামীমা সুলতানা। জিজ্ঞাসাবাদে তার কথা-বার্তায় এবং তথ্যে মিল না পাওয়ায়, তার মোবাইল ফোন যাচাই করে ধারণকৃত ভিডিও পাওয়া যায়।

বহনকৃত আইডি কার্ড যাচাই করে দেখা যায়,এই নামে কোন সংস্থা নেই। তিনি মিথ্যা ও ভূয়া পরিচয়পত্র বহন করে প্রতারণার আশ্রয় নিয়েছেন। তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণের জন্য তাকে লালপুর থানার পুলিশের কাছে সোপর্দ করা হয়। এ সময় ২টি মোবাইল ফোন ও ভূয়া পরিচয়পত্র জব্দ করা হয়। উপজেলা নির্বাহী অফিসার শামীমা সুলতানা বিষয়টি নিশ্চিত করেছেন।

Previous articleনাটোরে সমর্থন ও প্রস্তাবকারীকে ভয় দেখিয়ে প্রার্থীতা বাতিল করার অভিযোগ
Next articleনলডাঙ্গায় ট্রেনে কাটা পরে কিশোরের মৃত্যু

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here