Home কৃষি শেখ হাসিনার সাহসী নেতৃত্বের কারনে চলনবিলের কৃষকরা সুফল পাচ্ছে-পলক

শেখ হাসিনার সাহসী নেতৃত্বের কারনে চলনবিলের কৃষকরা সুফল পাচ্ছে-পলক

145
0
সার, বীজ বিতরণ

নিজস্ব প্রতিবেদক, সিংড়া:
তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী অ্যাডভোকেট জুনাইদ আহমেদ পলক বলেছেন, বিএনপি, জামায়াত, জাতীয় পার্টি সরকারের সময় কৃষকদের প্রতি নির্যাতন করা হয়েছে এবং কৃষির উন্নয়ন ও অগ্রযাত্রাকে ব্যাহত করা হয়েছে। দীর্ঘ ৩৮ বছর চলনবিলের কৃষকদের দুর্ভোগের শিকার হতে হয়েছে।

কিন্তু জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষক, শ্রমিক ও মেহনতি মানুষের মুখে হাসি ফুটানোর জন্য সারাটা জীবন আন্দোলন-সংগ্রাম করেছেন। আজ সেই বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী ও সাহসী নেতৃত্বে চলনবিলের কৃষকরা সুফল পাচ্ছেন। কৃষকদের ঘরে ঘরে বিনামূল্যে সার-বীজ পৌঁছে দেয়ার ব্যবস্থা করেছেন।

রোববার বেলা ১১টায় উপজেলা পরিষদ হলরুমে কৃষি প্রনোদনার আওতায় উপজেলার প্রায় ৬হাজার ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে গম, ভুট্রা, মশুর, খেসারি, সরিষা, পেয়াজ বীজ ও সার এবং দুটি কম্বাইন্ড হারভেস্টার মেশিন বিতরণ অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রতিমন্ত্রী পলক এসব কথা বলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা এম.এম সামিরুল ইসলামের সভাপতিত্বে ও কৃষি কর্মকর্তা সেলিম রেজার সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সভাপতি এ্যাডভোকেট ওহিদুর রহমান শেখ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কামরুল হাসান, মহিলা ভাইস চেয়ারম্যান শামীমা হক রোজী, চৌগ্রাম ইউপি চেয়ারম্যান জাহেদুল ইসলাম ভোলা, আ’লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা রুহুল আমিন প্রমূখ।

Previous articleবড়াইগ্রামে হামলা-ভাংচুরের পাল্টাপাল্টি অভিযোগ বিদ্রোহী ও আ’লীগের প্রার্থীর
Next articleবড়ইগ্রামে ছাত্রদলের কমিটিতে না জানিয়ে নাম দেওয়ার অভিযোগ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here