Home জেলা সংবাদ সকাল ৬টা থেকে মাঠে থাকবে প্রশাসন

সকাল ৬টা থেকে মাঠে থাকবে প্রশাসন

36
0
নাটোর এবং সিংড়া পৌরসভায় বিধি নিষেধ সফল করতে

নিজস্ব প্রতিবেদক:
করোনার সংক্রমণ হার কমিয়ে আনতে আগামীকাল থেকে নাটোর এবং সিংড়া পৌরসভায় বিধি নিষেধ সফল করতে সকাল থেকেই মাঠে থাকবে প্রশাসন। বিধি নিষেধ কড়া কড়ি আরোপ করতে সকাল ৬টা থেকে বন্ধ করে দেওয়া হবে সকল যানবাহন। এছাড়া পৌর এলাকার গুরত্বপূর্ণ মোড়গুলোতে থাকবে পুলিশ মোতায়ন।

বিধি নিষেধ সফল করতে আজ বিকেলে পুলিশ সুপার লিটন কুমার সাহার নেতৃত্বে শহরে টহল দেওয়া হয়। এছাড়া কোথায় কোথায় চোক পোস্ট এবং ব্যারিকেড দেওয়া হবে, সে সব স্থানগুলো পরিদর্শন করেন তিনি।

এসময় পুলিশ সুপার লিটন কুমার সাহা বলেন, বিধি নিষেধ সফল করতে পুলিশের পক্ষ থেকে সকল ধরনের ব্যবস্থা নেওয়া হয়েছে। সকাল থেকে মোড়ে মোড়ে পুলিশ মোয়াতন থাকবে। শহরে কোন যানবাহন চলবে না, জরুরী পণ্য ছাড়া সকল দোকানপাট বন্ধ থাকবে।

জেলা প্রশাসক মো: শাহরিয়াজ বলেন, বিধি নিষেধ সফল করতে সকাল থেকেই ভ্রাম্যমান আদালত মাঠে থাকবে। নির্বাহী ম্যাজিষ্ট্রেটরা ভ্রাম্যমান আদালত পরিচালনা করবে। এছাড়া বিধি নিষেধ যাতে কার্যকর করা যায়, সেজন্য সেচ্ছাসেবকদের কাজে লাগানো হবে।

এদিকে, পৌর এলাকার হাট-বাজারের ইজারাদারদের সাথে মতবিনিময় সভা করেছেন, নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরি জলি। শতভাগ মাস্ক নিশ্চিত করে কৃষি এবং নিত্যপণ্যে কেনা-বেচার জন্য অনুরোধ জানান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here