Home বিশেষ সংবাদ ‘সাদা মনের মানুষ’ সম্মাননা পেলেন বিএসটিআই’র কর্মকর্তা প্রকৌ: জুনায়েদ আহমেদ

‘সাদা মনের মানুষ’ সম্মাননা পেলেন বিএসটিআই’র কর্মকর্তা প্রকৌ: জুনায়েদ আহমেদ

59
0
প্রকৌ: জুনায়েদ আহমেদ পুরস্কার

নিজস্ব প্রতিবেদক:
বাংলাদেশ বেসরকারি গণগ্রন্থাগার পরিষদ ও পাঠাগার আন্দোলন বাংলাদেশ এর যৌথ আয়োজনে ‘রাজশাহী বিভাগীয় গ্রন্থাগার ও সাহিত্য সম্মেলন ২০২১’ অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ পুলিশ একাডেমী, সারদা মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশ একাডেমীর প্রিন্সিপাল খন্দকার গোলাম ফারুক।

এছাড়া বিশেষ অতিথি ছিলেন, পুলিশ একাডেমীর অতিরিক্ত ডিআইজি (ট্রেনিং) মোখলেছুর রহমান, অতিরিক্ত ডিআইজি (কারিকুলাম) নওরোজ হাসান তালুকদার, পুলিশ সুপার (প্রবেশনার ট্রেনিং) আনিছুর রহমান, মিজানুর রহমান, পুলিশ সুপার ড. মোঃ আব্দুস সোবহান ও রাজশাহী বিভাগীয় সরকারী গণগ্রন্থাগারের সহকারী পরিচালক মাসুদ রানা।

প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষাবোর্ডের চেয়ারম্যান প্রফেসর ড. মোঃ মোকবুল হোসেন।

বিশেষ আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ বেসরকারি গণগ্রন্থাগার পরিষদের মহাসচিব নাসিম আহমেদ। উদ্বোধক হিসেবে অনুষ্ঠানের উদ্বোধন ঘোষণা করেন বাংলাদেশ বেসরকারি গণগ্রন্থাগার পরিষদের সভাপতি ইমাম হোসাইন।

অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন পুলিশের সাবেক এআইজি ও পাঠাগার আন্দোলন বাংলাদেশ এর ট্রাস্টি মালিক খসরু, পিপিএম।

অনুষ্ঠানে রাজশাহী বিভাগের আট জেলার বেসরকারী গণগ্রন্থাগারসমূহের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং বইপড়া আন্দোলনের সাথে সংশ্লিষ্টরা অংশগ্রহণ করেন। এতে বইপড়া আন্দোলনকে বেগবান করায় ও গুরুত্বপূর্ণ অবদান রাখায় ৮ জনকে ‘সেরা সংগঠক’ এবং ৩ জনকে ‘সাদা মনের মানুষ’ সম্মাননা প্রদান করা হয়।

‘সাদা মনের মানুষ’ সম্মাননা প্রাপ্তদের একজন হলেন বিএসটিআই বগুড়া জেলা অফিসের কর্মকর্তা প্রকৌশলী জুনায়েদ আহমেদ। তার বাড়ি নাটোর জেলার সিংড়া উপজেলায়। তিনি সিংড়া মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক আব্দুল আজিজ মাস্টারের কনিষ্ঠ পুত্র এবং ঢাকা বিশ^বিদ্যালয়ের ফার্মেসী বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. ফিরোজ আহমেদের ছোট ভাই।

Previous articleআসামি মাটির নিচে থাকলেও তাকে আটক করা হবে– পুলিশ সুপার লিটন
Next articleবাগাতিপাড়ায় বিদ্রোহী প্রার্থীর বিরুদ্ধে স্বতন্ত্র প্রার্থীর প্রচারে বাঁধার অভিযোগ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here