Home শিরোনাম সিংড়ায় নারী কর্মীকে শ্লীলতাহানি: তদন্ত কমিটি গঠন

সিংড়ায় নারী কর্মীকে শ্লীলতাহানি: তদন্ত কমিটি গঠন

48
0
সিংড়া মানচিত্র

নিজস্ব প্রতিবেদক, সিংড়া:
নাটোরের সিংড়ার তাজপুর ইউনিয়নের পরিবার পরিকল্পনা পরিদর্শক রাকিব হোসেনের বিরুদ্ধে এক নারী সহকর্মীকে শ্লীলতাহানির ঘটনায় দুই সদস্য তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

কমিটিতে নাটোর জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের সহকারী পরিচালক (সিসি) ডাঃ মোঃ ইয়াদুল ইসলামকে আহবায়ক ও লালপুর উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা খোন্দকার শরিফুল ইসলাম কে সদস্য করা হয়েছে।

দুই সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি আগামী ১০ নভেম্বরের মধ্যে তদন্ত প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে। তদন্ত প্রতিবেদন হাতে পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া বলে জানান জেলা পরিবার পরিকল্পনার উপ-পরিচালক মাহফুজা খানম।

যৌন নিপীড়নের শিকার ওই নারী সহকর্মী বলেন, পরিবার পরিকল্পনা পরিদর্শক রাকিব হোসেন তাকে দীর্ঘ দিন ধরে ফোনে বিরক্ত ও কু-প্রস্তাব দিয়ে আসছিলেন। তিনি রাজি না হওয়ায় তার অন্য এক সহকর্মীকে দিয়ে ডেকে নিয়ে অফিসের রুমের মধ্যে শ্লীলতাহানি করেন পরিদর্শক রাকিব হোসেন। পরে অফিসের অন্য সহকর্মীরা এগিয়ে এলে তিনি পালিয়ে যান। আর এবিষয়ে উর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে লিখিত অভিযোগ করায় তাকে বিভিন্ন ভাবে ভয়ভীতি দেখানো হচ্ছে।

তদন্ত কমিটির আহবায়ক জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের সহকারী পরিচালক (সিসি) ডাঃ মোঃ ইয়াদুল ইসলাম বলেন, ইতি মধ্যে অভিযোগের তদন্ত করা হয়েছে। তবে আরো কিছু কাজ বাকী রয়েছে। সেজন্য প্রতিবেদন দিতে একটু সময় লাগতে পারে। তবে অভিযোগকারী ওই নারী সহকর্মীর প্রাথমিক ভাবে অভিযোগের সত্যতা রয়েছে বলে জানান তিনি।

 

Previous articleসিংড়ায় মুক্ত আকাশে উড়লো ৬ টি বক: ৩ টি কেল্লা ধ্বংস
Next articleক্রেতা সেজে ৩০টি পাখি উদ্ধার করলো বণ্যপ্রাণী বিভাগ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here