Home জেলা সংবাদ সিংড়ায় যুবলীগ সভাপতি প্রার্থীর ওপর হামলা, আহত ২, আটক ১

সিংড়ায় যুবলীগ সভাপতি প্রার্থীর ওপর হামলা, আহত ২, আটক ১

94
0

নিজস্ব প্রতিবেদক।

নাটোরের সিংড়ার চৌগ্রাম ইউনিয়ন যুবলীগের বর্ধিত সভায় যোগদান করায় প্রতিপক্ষের হামলায় ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি আল জামী জজ ও আওয়ামী লীগ কর্মী রুহুল আমিনকে মারপিট করেছে প্রতিপক্ষ গ্রুপের লোকজন।

এসময় ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সহ সভাপতি মিঠুন আলীকে আটক করেছে পুলিশ। বুধবার বিকেল সাড়ে ৫ টায় চৌগ্রাম মাঠে বর্ধিত সভা চলাকালীন এ ঘটনা ঘটে। পরে তাদের উদ্ধার করে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়।

জানা যায়, বুধবার বিকেলে চৌগ্রাম ইউনিয়ন যুবলীগের বর্ধিত সভা ছিল। যথারীতি সভা শুরু হয়। এসময় উপজেলা আওয়ামী যুবলীগের নেতৃবৃন্দের উপস্থিতিতে সভার কার্যক্রম চলাকালীন সময়ে স্থানীয় চৌগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহেদুল ইসলাম ভোলার  ভাগিনা মিঠুন সহ তার নেতৃত্বে ১০/১২ চৌগ্রাম ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি আল জামী জজ ও রুহুল আমিন কে বেধড়ক মারপিট করে। এসময় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করা হয় বলে জানায় প্রত্যক্ষদর্শীরা। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি সামাল দেয়।

সিংড়া থানার ওসি মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, বিষয়টি শোনার পর পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। এবং মিঠুন নামে একজন কে আটক করে আটক করা হয়েছে।

Previous articleনাটোরে মাথায় ও গলায় গুলি করে যুবককে হত্যা
Next articleভোক্তার অভিযানে মুুহুর্তেই ২৫০টাকার মুরগি হয়ে গেল ১৭০টাকা!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here