Home মিডিয়া সিংড়ার সাংবাদিক লতিফ মাহমুদ ক্যান্সারে আক্রান্ত: প্রয়োজন আর্থিক সহায়তা

সিংড়ার সাংবাদিক লতিফ মাহমুদ ক্যান্সারে আক্রান্ত: প্রয়োজন আর্থিক সহায়তা

127
0
সাংবাদিক লতিফ মাহমুদ

নিজস্ব প্রতিবেদক:
১৯৭৭ সালে এসএসসি ও ১৯৮২ সালে ডিগ্রি পাশ করে অবহেলিত চলনবিল বাসীর সুখ-দুঃখের খবর দেশবাসীকে জানাতে ১৯৯৪ সালে রাজশাহী থেকে প্রকাশিত দৈনিক বার্তা পত্রিকায় লেখালেখির মধ্য দিয়ে সাংবাদিকতা শুরু করেন। দীর্ঘ ২৮ বছর ধরে তিনি বিভিন্ন জাতীয় ও আঞ্চলিক পত্রিকায় সাংবাদিকতা করছেন।

বর্তমানে তিনি সিংড়া প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতির দায়িত্ব পালন করছেন। এছাড়াও তিনি ডেইলী এশিয়ান এজ, দৈনিক দেশকাল ও দৈনিক চাঁদনী বাজার পত্রিকার সিংড়া উপজেলা প্রতিনিধি হিসেবে কাজ করছেন। ইতোমধ্যে তিনি কয়েকটি বইও লিখেছেন। তার উল্লেখ্যযোগ্য বইগুলোর মধ্যে রয়েছে, “চলনবিলের চন্দনা, গুরনই বারের বানভাসী গণজীবন, জন্ম পঞ্জি কাব্য, মাহমুদ গীত ইত্যাদি।

উপজেলা পর্যায়ের অধিকাংশ সাংবাদিকরা জীবন-জীবিকার তাগিদে ক্ষুদ্র ব্যবসা অথবা অন্য কোথায় চাকুরী করে বিনাবেতনে অবহেলিত মানুষের কথা বলেন। সোচ্ছার থাকেন অনিয়ম-দূর্নীতিসহ এলাকার সমস্যা-সম্ভাবনা নিয়ে।

বিনাবেতনে কাজ করা সাংবাদিকদের মধ্যে লতিফ মাহমুদ নামের এই সাংবাদিক বেশ কিছুদিন ধরে পাকস্থলিতে ক্যান্সার রোগে আক্রান্ত হয়ে উপজেলার কালিনগর গ্রামের বাড়িতে আছেন। টাকার অভাবে ঠিকমতো চিকিৎসা করাতে পারছেন না বলে তিনি এ প্রতিবেদককে জানিয়েছেন।

চিকিৎসার জন্য তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী এড. জুনাইদ আহমেদ পলক এমপিসহ সমাজের বিত্তবান ও সরকারি সহযোগিতা চেয়েছেন লতিফ মাহমুদ। তাকে সাহায্যে পাঠানোর ঠিকানা সোনালী ব্যাংক লি. সিংড়া, নাটোর শাখা, একাউন্ট নম্বর: ৪৯১২২০১০২৪৮৪৬

Previous articleশিশুকে যৌন নিপীড়নের অভিযোগে এক ব্যাক্তি গ্রেফতার
Next articleভারত সরকারের ৪মন্ত্রী সহ ৪০জনের দল আসছে নাটোরে

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here