Home মিডিয়া সিংড়ায় সাংবাদিককে মারপিট, প্রাণ নাশের হুমকি

সিংড়ায় সাংবাদিককে মারপিট, প্রাণ নাশের হুমকি

121
0
সাংবাদিক কে মারপিট

নিজস্ব প্রতিবেদক:
জমিজমা বিরোধের জের ধরে নাটোরের সিংড়ায় আনোয়ার হোসেন আলীরাজ নামে এক সাংবাদিকে মারপিট করা হয়েছে। সকালে উপজেলার বন্দর বাজারে এই ঘটনা ঘটে। এই ঘটনায় সাংবাদিক আনোয়ার হোসেন দুইজনকে অভিযুক্ত করে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

লিখিত অভিযোগ সূত্রে সাংবাদিক আনোয়র হোসেন জানান, তার ২৯শতাংশ জমি নিয়ে দীর্ঘ দিন ধরে প্রতিবেশি আফছার আলীর সাথে বিরোধ চলে আসছিল। এনিয়ে মিস কেস মামলায় উপজেলা ভূমি অফিসের সহকারী কমিশনার কাগজ পত্র যাচাই-বাছাই করে সাংবাদিক আনোয়ার হোসেনের পক্ষে রায় দেন।

পরে ওই রায়কে চ্যালেঞ্জ করে প্রতিপক্ষ আফসার আলী বাদি হয়ে অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) বরাবর আপীল করেন। যাহার আপীল নং ৯/২০। কিন্তু প্রতিপক্ষরা আপীলে হেরে যাওয়ার আশঙ্কায় বিভিন্ন সময় সাংবাদিক আনোয়ার হোসেনকে মারপিট এমন কি খুন করার হুমকি দিয়ে আসছে।

এরই অংশ হিসেবে সোমবার সকালে সাংবাদিক আনোয়ার বাড়ি থেকে বের হয়ে বন্দর বাজারে যায়। এসময় প্রতিপক্ষরা তার ওপর হামলা করে মারপিট করে। পরে স্থানীয়রা এসে তাকে উদ্ধার করে। এই ঘটনায় সাংবাদিক আনোয়ার বাদী হয়ে প্রতিপক্ষ আবজাল সরকার ও আফছার আলীর বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ পাওয়ার বিষয়ে সত্যতা স্বীকার করে সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নূর -এ- আলম সিদ্দিকী জানান,অভিযোগের আলোকে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

 

Previous articleনাটোরে প্যানেল মেয়র মাসুমকে গ্রেফতার দাবীতে ৭ পৌর কাউন্সিলরের সংবাদ সম্মেলন
Next articleবিএনপি নেতা দুলুকে প্রাণ নাশের হুমকি সাবেক ছাত্রদল নেতার: থানায় জিডি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here