Home শিরোনাম ২৪ঘন্টার মধ্যে সুঁতিজাল উচ্ছেদের নির্দেশ প্রতিমন্ত্রী পলকের

২৪ঘন্টার মধ্যে সুঁতিজাল উচ্ছেদের নির্দেশ প্রতিমন্ত্রী পলকের

1494
0
24ঘন্টার সময়

নিজস্ব প্রতিবেদক:
সিংড়ার বণ্যায় সবচেয়ে আলোচিত বিষয় অবৈধ সুঁতিজাল উচ্ছেদে জেলা এবং উপজেলা প্রশাসনকে কঠোর নির্দেশনা দিয়েছেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি।

আগামী ২৪ঘন্টার মধ্যে কৃত্রিম পানি প্রবাহ বাঁধা প্রদানকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নিয়ে অবৈধ সুঁতি জাল উচ্ছেদ করার জন্য নির্দেশ দিয়েছেন তিনি।

এছাড়া শুক্রবার থেকে জেলা ও উপজেলা প্রশাসন, উপজেলা, পৌর ও ইউনিয়ন আওয়ামীলীগ এবং সহযোগী সংগঠনের নেতা-কর্মী, স্থানীয় জনপ্রতিনিধিদের নিয়ে বন্যা কবলিত এলাকা পরিদর্শন করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে মানবিক সহায়তা প্রদান করা হবে বলে জানিয়েছেন আইসিটি প্রতিমন্ত্রী।

প্রতিমন্ত্রী জানান, বন্যা কবলিত এলাকার মানুষদের নিরাপদ আশ্রয়ে সরিয়ে নেয়া সহ অস্থায়ীভাবে বাঁধ নির্মাণে কাজ করছে দলের নেতা-কর্মীরা। এছাড়া পর্যাপ্ত ত্রাণ সামগ্রী মজুদ রয়েছে। আশ্রয় কেন্দ্রে আশ্রয় নেওয়া মানুষের তিনবেলা থাকা-খাওয়া নিশ্চিত করার পাশাপাশি বন্যাকবলিত এলাকার মানুষদের মাঝে প্রয়োজনীয় মানবিক সহায়তা বিতরণ করা হবে।

বন্যা কবলিত এলাকার মানুষদের পাশে থাকার জন্য সমাজের বিত্তবান মানুষ ও স্বেচ্ছাসেবী সংগঠনের নেতাকর্মীদের এগিয়ে আসার অনুরোধ জানিয়েছেন প্রতিমন্ত্রী পলক।

Previous articleলালপুরে ভেজালগুড় কারখানায় ভ্রাম্যমান আদালতের অভিযান
Next articleসন্ত্রাসী হামলায় আহত দুই যুবদল নেতা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here