Home খেলার খবর ২৫০০ টাকার জন্য হকি ফেডারেশনের কাউন্সিলর হারালো নাটোর ডিএসএ

২৫০০ টাকার জন্য হকি ফেডারেশনের কাউন্সিলর হারালো নাটোর ডিএসএ

115
0
জেলা ক্রীড়া সংস্থা

ক্রীড়া প্রতিবেদক:
শুধু মাত্র ২হাজার ৫০০টাকা এন্টি ফি দেওয়ার অভাবে বাংলাদেশ হকি ফেডারেশনের কাউন্সিলর পদটি হারিয়েছে নাটোর জেলা ক্রীড়া সংস্থা। তাছাড়া চিঠি দিয়ে অনুর্ধ্ব-১৮ দলে হকি দল পাঠানোর জন্য ফেডারেশন থেকে বলা হলেও তা পাঠায় নি জেলা ক্রীড়া সংস্থা।এতে করে তীব্র ক্ষোভ বিরাজ করছে খেলোয়ারদের মাঝে।

জানা যায়, গত ২মে বাংলাদেশ হকি ফেডারেশনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোহাম্মদ ইউসুফ, নাটোর জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক বরাবর একটি পত্র প্রেরণ করেন।

পত্রে ৩০শে মে’র মধ্যে ২৭তম জাতীয় যুব হকি প্রতিযোগিতায় একটি দল পাঠানোর জন্য নাটোর জেলা ক্রীড়া সংস্থাকে বলা হয়। এতে এ্যাফিলিয়েটেড এবং নন এ্যাফিলিয়েটেড ফ্রি সহ ২৫০০টাকা ফি নির্ধারণ করা হয়।

কিন্তু নাটোর জেলা ক্রীড়া সংস্থা হকি ফেডারেশনের সে চিঠিকে পাত্তাই দেয়নি। এমনকি দলও পাঠায়নি। এতে করে খেলা থেকে বঞ্চিত হয়েছে হকি খেলোয়াররা। আর এ্যাফিলিয়েটেড ফ্রি না দেওয়ার কারনে হকি ফেডারেশনের কাউন্সিলর পদটি হারিয়েছে নাটোর জেলা ক্রীড়া সংস্থা। এতে করে আগামী দনে ফেডারেশনের নির্বাচনে কাউন্সিলে ভোট দেওয়া থেকে বঞ্চিত হল জেলা ক্রীড়া সংস্থা। পাশাপাশি বিভিন্ন সুযোগ সুবিধা থেকেও বঞ্চিত হবে জেলা ক্রীড়া সংস্থা।

Previous articleলালপুরে বালু উত্তোলনে ৪জনের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি
Next articleঠিকাদার যখন প্রতিমন্ত্রীর চেয়ে ক্ষমতাধর!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here