Home গুরুদাসপুর ৪০ বছর আগে হারিয়ে যাওয়া মিনতি ফিরে পেল তার পরিবার

৪০ বছর আগে হারিয়ে যাওয়া মিনতি ফিরে পেল তার পরিবার

38
0
৪০ বছর আগে হারিয়ে যাওয়া মিনতি

নাজমুল হাসান, গুরুদাসপুর:
৬ বছরের মিনতি বেগম এখন ৪৭ বছরের। ৪০ বছর আগে হারিয়ে গিয়েছিলেন তিনি। ৪০ বছর পরে শাহরুখ নয়ন নামের এক তরুনের উদ্যোগে খুঁজে পেল তার পরিবার-পরিজন।

রবিবার দুপুরে মিনতির নিজ গ্রাম নাটোরের গুরুদাসপুর উপজেলার মশিন্দা ইউনিয়নের রানীগ্রামে মিনতিকে বাবা-মা স্বজনদের হাতে তুলে দেন শাহরুখ নয়ন। মিনতি রানীগ্রাম এলাকার মো.বাছের আলীর হারিয়ে যাওয়া সেই ৬ বছরের শিশু মেয়ে। নিজের আপন ঠিকানা মা-বাবা ও স্বজনদের কাছে পেয়ে আবেক আপ্লুত হয়ে পরেন মিনতি ও তার পরিবারের লোকজন।

পরিবার সূত্রে জানাযায়, মিনতিরা চার ভাই-বোন ছিলেন। তার মধ্যে মিনতিই ছোট। মিনতির যখন ৬ বছর বয়স তখন তার চাচাতো বোন জামাইয়ের সঙ্গে ময়মনসিংহে বেড়াতে যায়। সেখানে দুলাভাইয়ের সাথে ঘুরতে ঘুরতেই স্টেশনে হারিয়ে যায় মিনতি।

পরে সেখানকার মসলেম উদ্দিন নামের এক ব্যক্তি তাকে তার বাসায় নিয়ে যায়। সেখানেই বড় হয় মিনতি। মিনতি বড় হওয়ার পরে তাকে গাজিপুরের শ্রীপুর এলাকার ব্যবসায়ী বুরহান উদ্দিনের সাথে বিয়ে দেওয়া হয়। বিয়ের পর তার গর্ভে চার মেয়ে জন্মগ্রহণ করেন। তিন মেয়ের বিয়ে দিয়েছেন মিনতি। এক মেয়ে বাসায় থাকেন। ৪০ বছর পর নিজের হারানো বোনকে খুঁজে পেয়ে আবেক আপ্লুত সকলেই।

Previous articleবড়াইগ্রামে ৪ হাজার বিঘা ফসলি জমিতে জলাবদ্ধতা, সমাধানের দাবিতে মানববন্ধন
Next articleনাটোর সততা স্পেশালাইজড হাসপাতালে ‘সিটিস্ক্যান’ মেশিনের উদ্বোধন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here