চেয়ারম্যান প্রার্থীকে অপহরণ করায় স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও সম্পাদকে অব্যাহতি

নাটোরের সে-ই উপজেলা চেয়ারম্যান দেলোয়ার হোসেন অপহরণ ও মারধরের ঘটনায় আলোচনা যেনো থামছেই না। এবার এঘটনায় জড়িত থাকার অভিযোগে সিংড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. হাসান ইমাম ও সাধারণ সম্পাদক মো. মোহন আলীকে অব্যাহতি দেয়া হয়েছে।

মঙ্গলবার(২৩ এপ্রিল) রাতে জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এড. খন্দকার ইশতিয়াক আহমেদ ডলার ও সাধারণ সম্পাদক মো. শফিউল আযম স্বপন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

একই বিজ্ঞপ্তিতে বি এম এম ওয়াহিদুজ্জামান পিন্টুকে সিংড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সোহেল রানা মুন্নুকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব প্রদান করা হয়।

সিংড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে প্রতিমন্ত্রীর শ্যালক লুৎফুল হাবীব রুবেল এবং দেলোয়ার হোসেন মনোনয়ন পত্র জমা দিয়েছিলেন।
গত ১৫ এপ্রিল নাটোর জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ের ভেতর থেকে লুৎফুল হাবীব রুবেলের পক্ষ থেকে দেলোয়ার হোসেনকে অপহরণ ও নির্যাতন করে তার সমর্থকরা। এই ঘটনায় বিভিন্ন মিডিয়ার খবর ও পুলিশের তদন্তে এই ২ সেচ্ছাসেবক লীগ নেতার সম্পৃক্ততা পায় পুলিশ।

এই ঘটনায় দেশব্যাপি সমালোচনা শুরু হলে পলকের নির্দেশে তার শ্যালক মনোনয়ন প্রত্যাহার করে নেন।
ফলে নির্যাতিত দেলোয়ারকে মঙ্গলবার একমাত্র পার্থী হিসেবে বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত ঘোষণা করেন রির্টানিং অফিসার ও জেলা নির্বাচন কর্মকর্তা আব্দুল লতিফ শেখ।

Check Also

নাটোরে চুরি হওয়া ১৬০বস্তা চালসহ ট্রাক উদ্ধার: গ্রেফতার ১

নাটোরের বড়াইগ্রামে প্রতারণার মাধ্যমে চুরি করা ১৬০ বস্তা চালসহ ট্রাক উদ্ধার করেছে পুলিশ। এসময় সংঘবদ্ধ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *