থানচি সীমান্ত সড়কের গাড়ী লক্ষ্য করে সন্ত্রাসীদের গুলি।

থানচি উপজেলার সীমান্ত সড়কে ৮কিলোনামক এলাকায় গাড়ী লক্ষ্য করে পর পর ৭ রাউন্ড গুলি ছুড়েছে সন্ত্রাসীরা। বুধবার (২৪এপ্রিল) বিকেলে থানচি উপজেলার সীমান্ত সড়কের ৮কিলো নামক এলাকার এঘটনা ঘটে।

নাম প্রকাশে অনিচ্ছু গাড়িতে থাকা এক শ্রমিক জানান থানচি বাকলাই সীমান্ত সড়ক নির্মান কাজের জন্য ইট নেওয়া ৪টি ট্রাক তাদের ইট আনলোড করে থানছি সদরে ফেরার পথে ৮ কিলোনামক এলাকায় পৌঁছলে (তমাতুঙ্গী থেকে ৪কিঃমিঃ দুরে ) রাস্তার পাশে ওৎপেতে থাকা সন্ত্রাসীরা জঙ্গল থেকে
ট্রাক লক্ষ্য করে অতর্কিতভাবে পরপর সাতটি গুলি করে । ট্রাকের বিভিন্ন স্থানে গুলি লাগলেও কোন হতাহত হয়নি।তিনি আরো বলেন সন্ত্রাসীরা ৭জন ছিল এবং সন্ত্রাসীদের সবার মাথায় লাল কাপড় বাঁধা ছিল বলে জানান তিনি।

থানচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি) মোঃ জসিম উদ্দিন জানান তিনিও শুনেছেন ৮কিলেনামক এলাকায় সীমান্ত সড়কের কাজে নিয়োজিত ট্রাকে সন্ত্রাসীরা গুলি করেছে। খোঁজ খবর নেওয়া হচ্ছে। অভিযোগ পেলে আইনগত পদক্ষেপ নেওয়া হবে বলে জানান তিনি।

২ও ৩ এপ্রিল রুমা ও থানচিতে সোনালী ও কৃষি ব্যাংকে ডাকাতি, ব্যাংক ব্যবস্থাপক অপহরণ, টাকা লুট ও পুলিশ-আনসারের ১৪টি অস্ত্র ছিনতাইয়ের ঘটনা ঘটে। ব্যাংক ব্যবস্থাপক উদ্ধার হলেও লুট হওয়া অস্ত্র ও টাকা উদ্ধার করা যায়নি। সশস্ত্র সংগঠন কেএনএফ এ সন্ত্রাসী ঘটনা ঘটিয়েছে বলে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী জানিয়েছে। সন্ত্রাসীদের গ্রেপ্তার, অস্ত্র ও টাকা উদ্ধারের অভিযানে অংশ নিচ্ছেন সেনাবাহিনী, বিজিবি, র‍্যাব, পুলিশ ও আনসার সদস্যরা। অভিযান সমন্বয় করছে সেনাবাহিনী।

Check Also

সাজেকে ট্রাক খাদেঃ ৯ নির্মাণ শ্রমিক নিহত

রাঙামাটি প্রতিনিধি রাঙামাটির সাজেকে সীমান্ত সড়কে ট্রাক খাদে পড়ে ৯ নির্মাণ শ্রমিক নিহত হয়েছে। আহত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *