বগুড়ায় বাড়িতে বিস্ফোরণঃ ৩ নারী আহত

বগুড়ায় একটি বসত বাড়িতে বিস্ফোরনের ঘটনা ঘটেছে। এতে তিনজন গুরুতর আহত হয়েছেন। পুলিশ বাড়িটি ঘিরে রেখেছে। স্থানীয় লোকজন, পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা কেউই এখনো বিস্ফোরনের কারন নিশ্চিত করতে পারেননি।

রোববার রাত নয়টার দিকে বগুড়া পৌরসভার মালতিনগরে একটি বসত বাড়িতে বিস্ফোরণ ঘটে। এতে সুমাইয়া আক্তার রিমি (১৪) জিম (১৬), বুশরা (১৪) রেবেকা বেগম নামে চারজন গুরুতর আহত হয়েছেন।

যে ঘরটিতে বিস্ফোরন ঘটে সেই ঘরে
রেজাউল মন্ডলের মা রেজিয়া বেগম বসবাস করেন। কিন্তু বিস্ফোরনের সময় তিনি বাড়িতে ছিলেন না।

স্থানীয়রা জানান, রোববার রাত নয়টার দিকে হঠাৎ করে বিকট শব্দে বিস্ফোরণ ঘটে। এতে ঘরের টিনের চাল উড়ে যায় এবং কংক্রিটের দেয়াল ধ্বসে পড়ে। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

পরে খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। বাড়িটিতে গ্যাস সিলিন্ডার থাকলেও তারা অক্ষত দেখতে পান বলে জানান ফায়ার সার্ভিস বগুড়ার উপ সহকারী পরিচালক আব্দুল জলিল ও বগুড়া বনানী পুলিশ ফাঁড়ির ইনচার্জ আশরাফ উদ্দিন।

সেখানে কিভাবে বিস্ফোরন ঘটে তা এখনো তারা নিশ্চিত নয়। তবে স্থানীয়রা জানান, বাড়িটিতে পটকা তৈরি হতো। পুলিশের একটি সুত্র জানায় বিস্ফোরনের কারন জানতে বোম্ব ডিসপোজাল ইউনিটকে অবগত করা হয়েছে।

আহতদের মধ্যে রেজাউল মন্ডলের স্ত্রী রেবেকা মেয়ে রুবাইয়া আক্তার রিমি, রাশেদুল মন্ডলের মেয়ে জিমি ও একই এলাকার বাবু মিয়ার মেয়ে তাসলিম আক্তার বুশরা আহত হন।

শহীদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন বুশরার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছে মেডিকেল কর্তৃপক্ষ।

Check Also

নাটোরে চুরি হওয়া ১৬০বস্তা চালসহ ট্রাক উদ্ধার: গ্রেফতার ১

নাটোরের বড়াইগ্রামে প্রতারণার মাধ্যমে চুরি করা ১৬০ বস্তা চালসহ ট্রাক উদ্ধার করেছে পুলিশ। এসময় সংঘবদ্ধ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *