নাটোরে অটোরিকশা চালককে মারধরে এএসআই ক্লোজড

নাটোরের সিংড়ায় এক রিকশা চালককে মারপিটের ঘটনায় থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সেলিম রেজাকে নাটোর পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে। এরআগে শনিবার সকাল থেকেই রিকশা চালককে মারধরের ২ মিনিট ৫০ সেকেন্ডের একটি সিসিটিভি ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে।

শনিবার (২৯ জুন) এ তথ্য নিশ্চিত করেছেন সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম।

জানা যায়, বৃহস্পতিবার (২৭জুন) রাত ১১টার দিকে দমদমা থেকে অটোরিকশা নিয়ে বাড়ির উদ্দেশ্যে ফিরছিলেন চালক হারুন আলী। পথে উপজেলা পরিষদ রোড এলাকার দেশ ফার্নিচার দোকানের সামনে পৌঁছালে এএসআই সেলিম রেজা তার অটোরিকশাটি থামায়। এরপর এএসআই সেলিম রেজা, এক পুলিশ কনস্টেবলসহ তিনজন রিকশায় উঠে তাদের সিংড়া বাসষ্ট্যান্ডে নিয়ে যেতে বললে রিকশা নস্ট থাকায় তা নিয়ে যেতে অপারগতা প্রকাশ করেন চালক হারুন।

সিসিটিভি ফুটেজ দেখা যায়, এসময় সহকারী উপ-পরিদর্শক সেলিম রেজা ক্ষুদ্ধ হয়ে তার হাতে থাকা টচ লাইট দিয়ে রিকশা চালকের পিঠে আঘাত করেন। এরপর কয়েকবার পিঠে ঘুষি মারেন। এসময় চালকের কান্নায় আশেপাশে থাকা কয়েকজন পথচারী মারধরের কারণ জানতে চাইলে তাদের ওপর উল্টো ক্ষীপ্ত হয়ে উঠেন এএসআই সেলিম।

ভুক্তভোগী অটোরিকশা চালক হারুন আলীর বাড়ি সিংড়ার বাইশা গ্রামে। হারুন আলী বলেন, অটোরিকশার মিটারের তারে সমস্যা ছিল যে কারণে তাড়াহুড়ো করে বাড়তি ফিরছিলাম। পথি মধ্যে গাড়ি থামিয়ে পুলিশ সদস্যরা যেতে চাইলে গাড়ির সমস্যার কথা বলে যেতে চাইনি বলে মারিছে। এরপর সেভাবেই ওনারা বসে ছিল, তাদের বাসস্ট্যান্ড পর্যন্ত ঠেলে পৌছে দিয়ে এসেছি।

এবিষয়ে সিংড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম বলেন, এএসআই সেলিমকে নাটোর পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে। এবিষয়ে সিনিয়র অফিসার কর্তৃক তদন্ত করে বিভাগীয় ব্যবস্থা নেয়া হবে।

Check Also

পরিবর্তণ হচ্ছে ৫, ১০ ও ২০ টাকার নোট

কাট-ছাঁট হতে পারে চলতি অর্থবছরের বাজেট ৫, ১০ ও ২০ টাকার নোট দ্রুত পরিবর্তনের ব্যবস্থা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *