বিএনপি নেতা বাচ্চুকে কুপিয়ে জখমঃ কোয়েল সহ ১৬ জনের নামে মামলা: গ্রেপ্তার ৩

নাটোর জেলা বিএনপির আহ্বায় শহিদুল ইসলাম বাচ্চুকে কুপিয়ে জখমের ঘটনায় সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুলের ভাতিজা রাশিদুল ইসলাম কোয়েলকে প্রধান আসামি করে ১৬ জনের মামলা দায়ের করা হয়েছে।

শহিদুল ইসলাম বাচ্চুর স্ত্রী সুলতানা পারভীন আইনজীবী আবুল হোসেনের মাধ্যমে মামলার কপি নাটোর সদর থানায় পাঠানো হয়।

আজ শনিবার এই মামলা দায়ের করেন। এরপরই এজাহার নামীয় ৩ আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন, সবুজ (৩৪) রাসু (৩২) ও রানা (৩৭)।

বিষয়টি নিশ্চিত করে পুলিশ সুপার তারিকুল ইসলাম বলেন, বিএনপি নেতা শহিদুল ইসলাম বাচ্চুর ওপর হামলার ঘটনায় তার স্ত্রী সুলতানা পারভীন বাদী হয়ে ১৬ জনের নাম উল্লেখসহ ৪০-৫০ জনকে অজ্ঞাত আসামী করে সদর থানায় মামলা করেছেন। এঘটনায় পুলিশ ৩ জনকে গ্রেপ্তার করেছে। অন্য আসামিদের গ্রেপ্তারে পুলিশের অভিযান চলছে।

এর আগে বুধবার (৩ জুলাই) সকাল ৯টার দিকে শহরের আলাইপুরে বিএনপি কার্যালয়ে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে আয়োজিত সমাবেশে যোগ দিতে আসার সময় সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে শহিদুল ইসলাম বাচ্চুর ওপর হামলা করে দুর্বৃত্তরা। এতে শহিদুল ইসলাম বাচ্চুর হাতের কব্জি প্রায় বিচ্ছিন্ন হয়ে যায়। পরে সেখান থেকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে তাকে ওইদিনই তাকে ঢাকায় রেফার্ড করা হয়।

শহিদুল ইসলাম বাচ্চুর ওপর হামলার কিছুক্ষণ পরেই সমাবেশ স্থলে পুনরায় হামলা চালায় দুর্বৃত্তরা। এতে সমাবেশের প্রধান অতিথি বিএনপির নির্বাহী কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রাজশাহী সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুলসহ জেলা বিএনপি ও অঙ্গসংগঠনের আরও ৬ নেতা আহত হয়।

জেলা বিএনপির সদস্য সচিব রহিম নেওয়াজ বলেন, স্থানীয় সংসদ সদস্যর (শফিকুল ইসলাম শিমুলের) পালিত সন্ত্রাসীরা এই নেক্কার জনক হামলা চালিয়েছেন। শহিদুল ইসলাম বাচ্চুর অবস্থা আশঙ্কাজনক। দোষীদের দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।

Check Also

গৃহবধুকে রাতভর গণধর্ষণঃ যুবদল নেতা সহ গ্রেফতার ৬

সিংড়ায় এক গৃহবধূক গণধর্ষণের অভিযাগে যুবদল নেতা নাজমুল মন্ডল (৩৬) সহ ছয় জন কে গ্রেফতার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *