দুলুকে ২৪ঘন্টার সময় দিল বিএনপি!

গণমাধ্যমের বিরুদ্ধে বক্তব্য দেওয়ায় বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা রুহুল কুদ্দুস তালুকদার দুলুকে শোকজের জবাব দিতে ২৪ঘন্টা সময় বেঁধে দিয়েছে কেন্দ্রীয় বিএনপির।

গত ১৫ আগষ্ট নাটোর জেলা বিএনপির গণ অবস্থান কর্মসূচিতে “শেখ হাসিনার কোন ভিডিও ও ছবি, টিভি চ্যানেল ও পত্রিকা দেখালে-সেই টিভি ও পত্রিকা অফিস আগুন দিয়ে পুড়িয়ে দেওয়া হবে” এমন বক্তব্য দেন দুলু।

শেখ হাসিনার ছবি ও ভিডিও দেখালে টিভি ও পত্রিকা পুড়িয়ে দেওয়া হবে-দুলু

এই বক্তব্যের প্রেক্ষিতে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত কারণ দর্শানোর নোটিশ রুহুল কুদ্দুস তালুকদার দুলুকে দেওয়া হয়। নোটিশে আগামী ২৪ঘন্টার মধ্যে জবাব দিতে বলা হয়েছে দুলুকে।

বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের একটি সূত্র বলছে, যেহেতু রুহুল কুদ্দুস তালুকদার দুলুর অনেক অবদান আছে বিএনপিতে, তাই তার সম্মানের কথা চিন্তা করে প্রকাশ্যে এই নোটিশের বিষয়টি প্রেস রিলিজের আকারে দেওয়া হয়নি।

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত নোটিশে বলা হয়েছে, টিভি-পত্রিকায় ‘খুনি হাসিনার ছবি ও বক্তব্য প্রচার করলে জ্বালিয়ে দেওয়া হবে’ মর্মে আপনি যে বক্তব্য দিয়েছেন তা দেশের বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত হয়েছে। আপনার এই বক্তব্য বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির নীতি ও আদর্শের চরম পরিপন্থি।

নোটিশে আরও বলা হয়েছে, বিএনপি দেশের একটি উদার ও বৃহত্তম গণতান্ত্রিক রাজনৈতিক দল। এই দলটি কখনোই দখল ও সন্ত্রাসী কর্মকাণ্ডকে প্রশ্রয় দেয় না। বিগত ১৫/১৬ বছর ধরে গণতন্ত্রের জন্য লড়াই করতে গিয়ে বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা স্বৈরাচারী সরকারের ভয়াবহ নিপীড়ন ভোগ করেছে। সম্প্রতি কোমলমতি শিক্ষার্থী ও জনতা নিজেদের জীবন দিয়ে রক্তঝরা আন্দোলনে ফ্যাসিবাদী আওয়ামী সরকারের পতন ঘটিয়ে দেশে গণতন্ত্রের যে জাগরণ সৃষ্টি করেছে, আপনার বক্তব্য সেটিকেও কালিমালিপ্ত করেছে।

Check Also

এবার নিজ উপজেলায় মামলা খেলেন পলক

এবার নিজ উপজেলায় মামলা খেলেন পলক নাটোর-৩ (সিংড়া) আসন থেকে পরপর চারবার সংসদ সদস্য নির্বাচিতন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *