গৃহবধুকে রাতভর গণধর্ষণঃ যুবদল নেতা সহ গ্রেফতার ৬

সিংড়ায় এক গৃহবধূক গণধর্ষণের অভিযাগে যুবদল নেতা নাজমুল মন্ডল (৩৬) সহ ছয় জন কে গ্রেফতার করেছে থানা পুলিশ।

গ্রেফতারকৃত নাজমুল মন্ডল চৌগ্রাম ইউনিয়ন যুবদলের আহবায়ক কমিটির সদস্য ও চৌগ্রামের আব্দুল কুদ্দুস মন্ডলের ছেলে বলে জানা গেছে।

বুধবার দুপুরে ধর্ষণের শিকার গৃহবধূর কাছ থেকে লিখিত অভিযাগ পেয়ে তাদেরকে গ্রেফতার করে পুলিশ। এই ঘটনায় গ্রেফতারকৃত যুবদল নেতা নাজমুল মন্ডলের আপন ছোট ভাই স্থানীয় বিএনপি কর্মী সাদ্দাম মন্ডল সহ আরো দু’জন পলাতক রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

গ্রেফতারকৃত অন্যরা হল উপজেলার চৌগ্রাম ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের গ্রাম পুলিশ সদস্য গোপাল চদ্র সরকার (২২), একই গ্রামের শিপন আলীর ছেলে রাকিব (২২), মুকুল হাসানের ছেলে আব্দুল মমিন (২২), ডাহিয়া গ্রামের আবুল হাসানের ছেলে শহিদুল ইসলাম (৪২) ও গণধর্ষনের শিকার গৃহবধূর স্বামী বুদ্দু মোল্লা (৩৮)।

পুলিশ সূত্র জানা যায়, মঙ্গলবার রাত সাড়ে ৯ টায় গৃহবধূ মমিতা খাতুন (২৮) ও তার স্বামী বুদ্দু মোল্লার সহযোগিতায় প্রথম চৌগ্রামের শাহিদা বেগমের বাড়িতে ধর্ষণ করা হয়। পর ওই গৃহবধূকে সেখান থেকে তুলে নিয়ে গিয়ে চৌগ্রাম ইউনিয়ন পরিষদের পাশে মাহিন ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসপে রাতভর গণধর্ষণ করে যুবদল নেতা নাজমুল আলী মন্ডল ও তার আপন ছোট ভাই সাদ্দাম মন্ডল সহ অভিযুক্তরা।

চৌগ্রাম ইউনিয়ন যুবদলর আহবায়ক কাদিরুল আলম লোমন বলেন, গ্রেফতারকৃত নাজমুল মন্ডল ইউনিয়ন যুবদলর আহবায়ক কমিটির সদস্য। তার গ্রেফতারের বিষয়টি তিনি শুনেছেন।

সিংড়া থানার উপ-পরিদর্শক আকবর আলী বলেন, এই ঘটনায় আট জনর বিরুদ্ধে গণধর্ষণ মামলা রুজু হয়েছে। ইতিমধ্য ছয়জনকে গ্রেফতার করা হয়েছে। বাঁকীদর গ্রেফতারের চেষ্টা চলছে।

Check Also

এবার নিজ উপজেলায় মামলা খেলেন পলক

এবার নিজ উপজেলায় মামলা খেলেন পলক নাটোর-৩ (সিংড়া) আসন থেকে পরপর চারবার সংসদ সদস্য নির্বাচিতন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *