মারধরের শিকার নাটোরে বিএনপি নেতা দল থেকে বহিষ্কার

দলীয় নির্দেশনা অমান্য করে নাটোরের বাগাতিপাড়া উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হওয়ায় উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক জাহাঙ্গীর হোসেন মানিককে দল থেকে বহিষ্কার করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)।

শনিবার (৪ মে) বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ আদেশ দেওয়া হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, দলীয় সিদ্ধান্ত অমান্য করে আসন্ন বাঘাতিপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহণের সুনির্দিষ্ট অভিযোগের প্রেক্ষিতে দলীয় গঠনতন্ত্র মোতাবেক বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র প্রাথমিক সদস্য পদসহ সকল পর্যায়ের পদ থেকে আপনাকে নির্দেশক্রমে বহিস্কার করা হলো।

এবিষয়ে কথা বলতে বহিষ্কার হওয়া চেয়ারম্যান প্রার্থী জাহাঙ্গীর হোসেন মানিকের মুঠোফোনে একাধিকবার ফোন করলেও তিনি রিসিভ করেননি।

এদিকে বহিস্কার তথ্য নিশ্চিত করে জেলা বিএনপির আহবায়ক শহিদুল ইসলাম বাচ্চু বলেন, দলের সিদ্ধান্ত যারা অমান্য করে তারা কখনোই দলের বন্ধু হতে পারে না। তারা ব্যক্তি স্বার্থ উদ্ধার করার জন্য বিরোধী মতের সাথে আঁতাত করে চলে বলে মনে করি।

প্রসঙ্গত, গত বুধবার (১ মে) সন্ধ্যায় বাগাতিপাড়া উপজেলার সোনাপুর বাজারে চেয়ারম্যান প্রার্থী বিএনপি নেতা জাহাঙ্গীর হোসেন মানিকের ওপর হামলার ঘটনা ঘটে। হামলার ঘটনায় চেয়ারম্যান প্রার্থী মানিকের ভাই বাদি হয়ে বাগাতিপাড়া থানায় মামলা করলে পুলিশ একজনকে গ্রেপ্তার করে।

উল্লেখ্য, দ্বিতীয় ধাপে হওয়া বাগাতিপাড়া উপজেলা নির্বাচনে মোট চারজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। তফসিল অনুযায়ী আগামী ২১ মে এই উপজেলায় ভোট গ্রহণ হবে।

Check Also

মিলন ও তার গাড়ী চালক গ্রেফতার!

নাটোর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও নাটোর সদর উপজেলা পরিষদ নির্বাচনের নব-নির্বাচিত চেয়ারম্যান শরিফুল ইসলাম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *