নাটোরে ব্যাংক কর্মকর্তাকে পিটিয়ে যখম : গ্রেপ্তার ২

নাটোরের গুরুদাসপুরে জমি নিয়ে বিরোধের জেরে গোপাল চন্দ্র ঘোষ নামের এক ব্যাংক কর্মকর্তা পিটিয়ে যখম করা হয়েছে। এ ঘটনায় শনিবার রাতে দুই আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার সকালে আসামিদের আদালতের মাধ্যমে নাটোর জেলা কারাগারে পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন, গুরুদাসপুর উপজেলার নাজিরপুর ইউনিয়নের দুধগাড়ী গ্রামের বিপুল চন্দ্র ঘোষ ও সৌরভ কুমার ঘোষ।

৩ মে (শুক্রবার) দুপুরে বসতবাড়ির সিমানা নির্ধাণের সময় হামলার শিকার হন ওই কর্মকর্তা। ঘটনার দিন ৩ জনকে আসামি করে গুরুদাসপুর মামলা দায়ের করেন মারধরের শিকার ব্যাংক কর্মকর্তা। গোপাল চন্দ্র ঘোষ গুরুদাসপুর উপজেলার নাজিরপুর ইউনিয়নের দুধগাড়ী গ্রামের মৃত নিখিল চন্দ্র ঘোষের ছেলে। তিনি গুরুদাসপুর পৌর শহরের পূবালী ব্যাংকে সিনীয়র কর্মকর্তা হিসেবে কর্মরত আছেন।

আহত ব্যাংক কর্মকর্তা গোপাল চন্দ্র ঘোষ বলেন, আসামিরা তার আত্মীয়। পাশাপাশি বাড়িতে তারা বসবাস করেন। বসতবাড়ির ভিটা নিয়ে তাদের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। ঘটনার দিন মাপযোগের এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে আসামি বিপুল চন্দ্র, সৌরভ কুমারসহ বেশ কয়েকজন তার ওপরে হামলা চালান। ওই হামলায় তিনি গুরুতর আহত হন। তিনি আসামিদের বিচার দাবি করেছেন।

গুরুদাসপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উজ্জল হোসেন বলেন, ব্যাংক কর্মকর্তাকে মারধরের মামলায় দুই আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। ঘটনায় অন্য আসামিদের ও গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

Check Also

ট্রাক্টরে কেড়ে নিল দু’প্রাণ

নাটোরে পৃথক ঘটনায় ধানবাহী ও মাটিবহনকারী ট্রাক্টরের নিচে চাপা পড়ে স্কুল ছাত্র আরমান আলী সহ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *