শিশু আসিফ আর ফিরবে না মায়ের কোলে

নাটোরে মাথার টিউমার অপারেশনের সময় ভুল চিকিৎসায় আসিফ হোসেন নামে ৯ মাস বয়সী এক শিশুর মৃত্যু হয়েছে।

বুধবার বিকেলে শহরের বনবেলঘড়িয়া পশ্চিম বাইপাস এলাকায় এই ঘটনা ঘটে। নিহত শিশু আসিফ রাজশাহীর পুঠিয়া থানার দমদমা গ্রামের আসাদুল ইসলামের ছেলে।

সদর থানার ওসি মিজানুর রহমান জানান, শিশু আসিফের মাথায় একটি টিউমার দেখা যায়। বিষয়টি নিয়ে শিশুটির বাবা আসাদুল পল্লী চিকিৎসক হাবিবুর রহমান হাবিবের সাথে পরামর্শ করে। আসাদুলকে পল্লী চিকিৎসক হাবিব অপারেশন করার পরামর্শ দিয়ে তার বাচ্চাকে নিয়ে ফার্মেসীতে আসতে বলেন। পল্লী চিকিৎসকের কথামতো বুধবার সকালে রেনু ফার্মেসীতে আসেন শিশুর বাবা, মা ও স্বজনরা।

পরে দুপুরে শিশু আসিফের মাথার টিউমার অপারেশন করেন পল্লী চিকিৎসক হাবিব। এ সময় তার ভুল অপারেশনে শিশুটি মারা গেলে হাবিব শিশুটির বাবা মাকে জানান অপারেশনের পর শিশুটি ঘুমাচ্ছে।

এসময় চিকিৎসক হাবিবের কথা এলোমেলো মনে হলে শিশু আসিফের স্বজনরা চিৎকার চেচামেচি করতে থাকে। এসময় স্থানীয়রা গিয়ে শিশুটিকে মৃত অবস্থায় দেখে সেই চিকিৎসককে অবরুদ্ধ করে সেনা বাহিনীর সদস্য সহ পুলিশকে খবর দেয়।

খবর পেয়ে পুলিশ ও সেনাবাহিনীর সদস্যরা ঘটনাস্থলে গিয়ে পল্লী চিকিৎসক হাবিবুর রহমান হাবিব ও তার বাবা ফার্মেসী মালিক হাছেন আলীকে আটক করে থানায় নিয়ে যায়। এ বিষয়ে একটি মামলা দায়ের হয়েছে।

Check Also

নাটোরে এহিয়া চৌধুরির বাড়ি থেকে অস্ত্র উদ্ধার

নাটোরে জেলা যুবলীগের সভাপতি বাশিরুর রহমান খান চৌধুরী এহিয়ার বাড়িতে অভিযান চালিয়ে অবৈধ আগ্নেয়াস্ত্র ১টি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *